• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা মামলায় মুখোমুখি জেরায় বসানো হোক মুকুল রায়কে, বিস্ফোরক দাবি কুনালের

সারদা চিটফান্ড মামলায় এদিন ইডির দপ্তরে হাজিরা দিলেন সাসপেন্ডেড তৃণমূল সাংসদ তথা সাংবাদিক কুণাল ঘোষ। এই মামলায় অন্যতম অভিযুক্ত তিনি। এর আগেও সিবিআই-এর ডাকে সাড়া দিয়ে বেশ কয়েকবার জেরায় বসেছেন তিনি। এদিন ফের একবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। তিনি এসে হাজিরা দিয়েছেন।

বিস্ফোরক কুণাল

বিস্ফোরক কুণাল

তবে এদিন হাজিরা দেওয়ার পর বেরিয়ে এসে ফের একবার বিস্ফোরক দাবি জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি আবেদন করেছেন সিবিআই ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে যাতে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া মুকুল রায়কে আগামিদিনে তাঁর মুখোমুখি বসিয়ে জেরা করা হয়।

কুনালের দাবি

কুনালের দাবি

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের মাধ্যমে কুনাল ঘোষ তদন্তকারীদের কাছে আবেদন জানিয়েছেন যাতে সারদা মামলায় এর আগেও তদন্তের মুখোমুখি হওয়া মুকুল রায়কে অন্তত একবার তাঁর সামনে বসিয়ে জেরা করা হয়। কুনাল ঘোষ মুকুল রায়কে কেন মুখোমুখি জেরায় চাইছেন সেই বিষয়ে স্পষ্ট করে না বললেও তিনি দাবি করেছেন, এর আগে যেভাবে রাজীব কুমারকে মুখোমুখি বসিয়ে সিবিআই জেরা করেছিল ঠিক সেভাবেই আগামিদিনে তাঁর মুখোমুখি মুকুল রায়কে বসিয়ে জেরা করা হোক।

চাইছেন মুকুলকে

চাইছেন মুকুলকে

প্রসঙ্গত সারদা মামলায় এর আগে মুকুল রায়ের নাম উঠে এসেছিল। তিনি এর আগে তদন্তকারীদের ডাকে সাড়া দিয়ে হাজিরাও দিয়ে গিয়েছিলেন। এবার ফের একবার একই দাবি জানিয়েছে কুণাল ঘোষ। তবে তিনি চাইছেন মুখোমুখি জেরায় বসতে।

[আরও পড়ুন:বনগাঁ পুরসভার আস্থা ভোট বিতর্ক : নিয়ম মেনে আবেদন করলেই উপযুক্ত ব্যবস্থা, জানাল হাইকোর্ট]

English summary
Kunal Ghosh appears before ED in Saradha chit fund case, asks to sit with Mukul Roy in investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X