• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সুপরিকল্পিত চিত্রনাট্য' নয় তো? শঙ্কা কুণালের! সিবিআই তদন্ত চাইলেন দিলীপ

Google Oneindia Bengali News

কাশীপুরে বিজেপি নেতার রহস্য মৃত্যু ঘিরে রণক্ষেত্রে এলাকা। দফায় দফায় উত্তেজনা। ঘটনাস্থলেই তৃণমূল-বিজেপির মধ্যে দফায় দফায় উত্তেজনা। আর এর মধ্যেই মৃত্যুর প্রায় সাড়ে পাঁচ ঘন্টা পর মৃতদেহ উদ্ধার করল কলকাতা পুলিশ। ঘটনার পর থেকেই আটকে রাখা হয় ওই নেতার মৃতদেহ। যদিও ইতিমধ্যে এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক চাপানোতর। বিজেপি এবং তৃণমূল উভয়ই নিজদের কর্মী বলে দাবি মৃত অর্জুনকে।

বিস্ফোরক দাবি করলেন কুণাল ঘোষ

আর এর মধ্যেই বিস্ফোরক দাবি করলেন কুণাল ঘোষ। ইতিমধ্যে অতিন ঘোষ বলেন, গত নির্বাচনে মৃত অর্জুন তাঁদের হয়ে কাজ করেছে। তবে কুণাল এই ঘটনাকে 'সুপরিকল্পিত চিত্রনাট্য' বলে উল্লেখ করছেন। শুধু তাই নয়, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের প্রশ্ন, বিজেপি আদতে কাউকে শেষ করে দিয়ে ইস্যু তৈরি করার চেষ্টা করছে না তো?

তিনি তাঁর টুইটে লিখছেন, ''তান্ত্রিকদের নরবলির মত। আত্মহত্যা, নাকি আসলে নিজেদেরই বিক্ষুব্ধ শিবিরের কাউকে শেষ করে ইস্যু তৈরির চেষ্টা? তাঁর সফরের মধ্যে হলে নাটক করার সুযোগও থাকছে। ওদেরই সুপরিকল্পিত চিত্রনাট্য নয় তো? জনবিচ্ছিন্ন সরীসৃপরা প্রচার আর কুৎসার জন্য আর কত নামবে? তদন্ত চলুক।'' কুণালের এহেন দাবি ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক চাপানোতর।

সিবিআই তদন্তের দাবি তোলা হয়েছে

সিবিআই তদন্তের দাবি তোলা হয়েছে

যদিও ইতিমধ্যে এই ঘটনায় পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবি তোলা হয়েছে। পরিবারের দাবি, রাজ্য পুলিশের তদন্তে কোনও ভরসা নেই। সিবিআই সঠিক তদন্ত করতে পারবে। শুধু তাই নয়, বিজেপির তরফেও ইতিমধ্যে এই ঘটনা সিবিআইকে দিয়ে তদন্তের দাবি তোলা হয়েছে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সিবিআই তদন্ত হলেই আসল তদন্ত সামনে আসবে। না হলে আত্মহত্যা বলেই পুলিশ চালিয়ে দেওয়ার চেষ্টা করবে বলে মনে করেন বিজেপি নেতা।

 ডেডবডি চুরি তৃণমূলের সংস্কৃতি

ডেডবডি চুরি তৃণমূলের সংস্কৃতি

তবে রাজনৈতিক পরিচিয় নিয়ে দিলীপ ঘোষ বলেন, ডেডবডি চুরি তৃণমূলের সংস্কৃতি। এর আগেও আমাদের কর্মীকে নিজেদের বলে তৃণমূল চালানোর চেষ্টা করেছে বলেও দাবি বিজেপি সাংসদের। এটা নতুন কিছু নয় বলে মনে করেন তিনি।

ঘটনাস্থলে শাহের নিরাপত্তা টিম

ঘটনাস্থলে শাহের নিরাপত্তা টিম

অন্যদিকে কিছুক্ষণের মধ্যেই ঘটনস্থলে আসতে পারেন অমিত শাহ। আর সেদিকে তাকিয়ে ঘটনাস্থলে পৌঁছেছে শাহের নিরাপত্তায় থাকা স্পেশাল টিম। পুরো এলাকার পরিস্থিতি তাঁরা খতিয়ে দেখেন। কোথায় শাহ দাঁড়াবেন। কার সঙ্গে কথা বলবেন শাহ সমস্ত কিছুই খতিয়ে দেখেন ওই নিরাপত্তা আধিকারিকরা। পাশাপাশি স্থানীয় প্রশাসনের সঙ্গেও টিমের আধিকারিকরা কথা বলেন বলে জানা যাচ্ছে।

ঝড়-বৃষ্টি ও সীমান্তবর্তী সমস্যার জন্য আজ একাধিক বৈঠক বসতে চলেছে নবান্নে!

বিজেপি কর্মীর মত্যু ঘিরে উত্তাল কাশীপুর, অতীন ঘোষকে ঘেরাও করে বিক্ষোভ, গো ব্যাক স্লোগানবিজেপি কর্মীর মত্যু ঘিরে উত্তাল কাশীপুর, অতীন ঘোষকে ঘেরাও করে বিক্ষোভ, গো ব্যাক স্লোগান

English summary
Kunal claims BJP leader's death is planned, Dilip Ghosh wants CBI investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X