• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় জাঁকিয়ে শীত কি এবার পড়বে! কলকাতার তাপমাত্রার পারদ কোনপথে এগোচ্ছে

শীতের দুপুরের রোদ মেখে কমলা লেবু ছাড়ানোর মজা কিম্বা শীতের কনকনে ঠাণ্ডায় পিনকনিকের আনন্দ উপভোগ করার আদর্শ সময় ডিসেম্বর। কিন্তু সেই ডিসেম্বরেও গরমের দাপট তুলনামূলকভাবে কিছু কম ছিলনা বাংলায়! ডিসেম্বরের বিয়ে বাড়িতেও কব্জি ডুবিয়ে মাংস খাওয়ার মজা সেভাবে কেউ উপভোগ করতে পারছিলেন না! তবে এবার সেই সুখ ডিসেম্বর দিতে চলেছে সম্ভবত। এমনই বার্তা দিচ্ছে আবহাওয়ার রিপোর্ট।

তাপমাত্রার পারদ নামল ২ ডিগ্রি

তাপমাত্রার পারদ নামল ২ ডিগ্রি

তাপমাত্রার পারদ শহরে নেমেছে ২ ডিগ্রি। আর তার সঙ্গেই এক ধাক্কায় শীত এবার রাজ্যে খানিকটা থাবা বসাতে চলেছে। মনে করা হচ্ছিল ডিসেম্বর ১৫ এর আগে কিছুতেই কমবে না তাপমাত্রা। তবে সেই সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে এবার তাপমাত্রার পারদ নিম্নমুখী হওয়া শুরু করল।

কেন কমছিলনা তাপমাত্রা?

কেন কমছিলনা তাপমাত্রা?

আবহাওয়া রিপোর্টে বলা হয়েছিল, পশ্চিমী ঝঞ্ঝার কারণে এই তাপমাত্রার পারদ আপাতত কমবার সম্ভবনা নেই। তবে সেই তথ্যকে কার্যত উল্টে দিয়ে আচমকাই পশ্চিমী ঝঞ্ঝার দাপট কমতে থাকে। আর তার জেরেই রাজ্যে জাঁকিয়ে বসতে শুরু করেছে শীত। তাপমাত্রার পারদ কমছে ২ ডিগ্রি।

মঙ্গলবার কলকাতার তাপমাত্রা কত?

মঙ্গলবার কলকাতার তাপমাত্রা কত?

মঙ্গলবারের কলকাতাতেও তাপমাত্রার পারদ নামতে শুরু করেছে। এদিনের তাপমাত্রা ১৭ ডিগ্রি শহরে। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম। সোমবার তাপমাত্রার পারদ নামছে ১৭.৩ ডিগ্রিতে।

জাঁকিয়ে শীত কবে?

জাঁকিয়ে শীত কবে?

আবহাওয়ার রিপোর্ট বলছে, আগামী ১৮ ডিসেম্বর থেকে নামতে চলেছে তাপমাত্রার পারদ। আর সেই সময় যে ঠাণ্ডা পড়বে তা স্থায়ী হবে ১০ থেক ১২ দিন। ফলে বলা যেতেই পারে, অগ্রহায়ণ যা দিতে পারেনি, পৌষ তা খানিকটা ফিরিয়ে দিতে পারে ডিসেম্বরকে!

English summary
Kolkata Temparature triopls down 2 degree, know West Bengal weather update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X