• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্তের নিরিখে চিন্তা বাড়াচ্ছে কলকাতা! জেলাগুলির পরিসংখ্যানেও উদ্বেগ

  • |

করোনা আক্রান্তের নিরিখে উদ্বেগজনক পরিস্থিতি কলকাতা ও হাওড়ার। পরপর দুদিন কলকাতায় আক্রান্তের সংখ্যা ৫০-এর ওপরে। অন্যদিকে জেলাগুলিতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। এদিন সারা রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮৩ জন। এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৯২ জন।

রাজ্যে নতুন করে আক্রান্ত ১৮৩ জন

রাজ্যে নতুন করে আক্রান্ত ১৮৩ জন

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮৩ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪১৯২। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৩২৫ জন।

জেলায় জেলায় বাড়ছে আক্রান্তের সংখ্যা

জেলায় জেলায় বাড়ছে আক্রান্তের সংখ্যা

জেলায় জেলায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় দার্জিলিং-এ নতুন করে আক্রান্ত হয়েছেন ১ জন। এছাড়াও মুর্শিদাবাদে ৭, নদিয়ায় ৬, বীরভূমে ১, পুরুলিয়ায় ১, বাঁকুড়ায় ১২, ঝাড়গ্রামে ৩, পশ্চিম মেদিনীপুরে ১, পূর্ব মেদিনীপুরে ৩, পূর্ব বর্ধমানে ৫, পশ্চিম বর্ধমানে ২, হাওড়ায় ২৩, হুগলিতে ৪, উত্তর ২৪ পরগনায় ৩৬, দক্ষিণ ২৪ পরগনায় ১৯, কলকাতায় ৫৭ জন আক্রান্ত হয়েছেন।

করোনা মুক্তির সংখ্যাও বেড়েছে

করোনা মুক্তির সংখ্যাও বেড়েছে

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১৫৭৮ জন। গত ২৪ ঘন্টায় ৯২ জন হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। সুস্থ হওয়ার সংখ্যা শতাংশের নিরিখে ৩৭.৬৪%। দুদিন আগে তা ছিল ৩৭.০৫%।

মৃত্যু হয়েছে ৬ জনের

মৃত্যু হয়েছে ৬ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬ জনের। ফলে মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ২১৭-এ। কোমরবিডিটির কারণে মৃত্যু হয়েছে আরও ৭২ জনের। সবমিলিয়ে মৃতের সংখ্যা ২৮৯ জন।

মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গুজরাত, চেন্নাই, দিল্লি থেকে আসলেই বাধ্যতামূলক কোয়ারেন্টিন: মুখ্যমন্ত্রী

ভারতে করোনা হার্ড ইমিউনিটি তৈরি হওয়া কী সম্ভব? রাহুল গান্ধীকে কোন ইঙ্গিত দিলেন গবেষকরা

English summary
Kolkata stands first in increase number of Corona infection, districts also increasing anxiety. There are 183 new cases in West bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X