• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাদক মামলায় এবার বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারের

  • By অভীক
  • |

মাদক মামলায় রাকেশ সিংকে তলব করল লালবাজারের গোয়েন্দা বিভাগ। মঙ্গলবারই তাকে হাজির হতে হবে। মাদক-কাণ্ডে গ্রেফতারির পর বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী বিজেপি নেতা রাকেশ সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন। বলেছিলেন, 'এটা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংয়ের চক্রান্ত। আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। ওঁকে গ্রেপ্তার করা হোক।'

মাদক মামলায় এবার বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারের

এরপরই মাদক কাণ্ডে পামেলার অভিযোগের ভিত্তিতে দলের নেতা রাকেশ সিংকে তলব করে লালবাজার। এদিন বিকেল চারটের মধ্যে তাঁকে কলকাতা পুলিশের সদর দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

সোমবার রাতেই কোকেন-সহ বিজেপি নেত্রীর গ্রেফতারি মামলার তদন্তভার নেয় লালবাজারের গোয়েন্দা বিভাগ। আর দায়িত্ব পেয়েই তৎপর হয়ে ওঠেন গোয়েন্দারা। সঙ্গে সঙ্গে নোটিশ পাঠিয়ে তলব করেন কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ বিজেপি নেতা রাকেশ সিংকে। তবে রাকেশের তরফে এ নিয়ে এখন কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্যদিকে এই নোটিশটি চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হচ্ছে রাকেশ সিং।

প্রসঙ্গত, গত শুক্রবার নিউ আলিপুর থেকে প্রায় ১০০ গ্রাম কোকেন-সহ গ্রেফতার হন বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী। হুগলির যুব মোর্চার পর্যবেক্ষক পদে ছিলেন তিনি। পামেলা মাদক পাচারের সঙ্গে জড়িত, এই তথ্যের ভিত্তিতে নজরদারি চালিয়ে পামেলাকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাঁকে আলিপুর আদালতে নিয়ে যাওয়ার পথে সংবাদমাধ্যমের সামনে ওই বিস্ফোরক অভিযোগ করেন যুবনেত্রী।

বিবাহবিচ্ছেদের পথে তারকা দম্পতি, সাংসদ স্ত্রী নুসরত জাহানকে নোটিশ পাঠালেন নিখিল জৈন

English summary
Kolkata Police Lalbazar sends summon notice to BJP leader Rakesh Singh in Narco Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X