• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিজ্ঞাসাবাদের নামে ঘণ্টার পর ঘণ্টা হেনস্থা, প্রভাবশালী বিজেপি নেতার অভিযোগে চাঞ্চল্য

  • |

জিজ্ঞাসাবাদারে নাম করে ঘন্টার পর ঘন্টা ধরে হেনস্থার অভিযোগ বিজেপি নেতার। মিছিল থেকে অশান্তি ছড়ানোর অভিযোগ উঠেছিল প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে। যার জন্যই তাঁকে ডেকেছিল হেয়ার স্ট্রিট থানা। যদিও বিজেপি নেতার অভিযোগে প্রেক্ষিতে কলকাতা পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

৪ ডিসেম্বরের মিছিল থেকে উত্তেজনা

৪ ডিসেম্বরের মিছিল থেকে উত্তেজনা

মেটিয়াবুরুজের আরএসএস কর্মী বীরবাহাদুর সিং গুলিবিদ্ধ হয়েছিলেন। সেই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার দাবিতে ৪ ডিসেম্বর শিয়ালদহ থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল করে হিন্দু জাগরণ মঞ্চ। সেই মিছিলে অংশ নিয়েছিলেন অনুপম হাজরা। ধর্মতলায় মিছিল যাওয়ার পর তাঁর সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। যার জেরে পুলিশ তাঁর বিরুদ্ধে মামলা করে।

অনুপম হাজরাকে নোটিশ

অনুপম হাজরাকে নোটিশ

এর পরেই প্রাক্তন সাংসদকে নোটিশ পাঠায় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। ঘটনা সম্পর্কে জানতে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে নোটিশ পাঠানো হয়েছিল।

থানায় হাজিরা অনুপম হাজরার

থানায় হাজিরা অনুপম হাজরার

নোটিশের প্রেক্ষিতে বুধবার বিকেলে হেয়ার স্ট্রিট থানায় হাজিরা দিতে যান অনুপম হাজরা। পুলিশ তাঁকে জেরা করে বলে জানা গিয়েছে। প্রায় পাঁচ ঘন্টা পর রাতে থানা থেকে বেরোন অনুপম হাজরা।

দিদিকে বলো র পর রাজনীতির ময়দান কাঁপাতে আসছে আমার গর্ব মমতা
পুলিশি হেনস্থার অভিযোগ

পুলিশি হেনস্থার অভিযোগ

জেরার নামে তাঁকে পুলিশ হেনস্থা করেছে বলে, থানা থেকে বেরিয়ে অভিযোগ করেছেন অনুপম হাজরা। তিনি বলেছেন, জেরা করার নামে ৫ ঘন্টা তাঁকে থানায় বসিয়ে রাখা হয়ছিল। তাঁর আরও অভিযোগ তৃণমূল জমানায় যাঁরা বিজেপি করছেন, তাঁদের সবাইকেই হেনস্থার শিকার হতে হচ্ছে।

English summary
Kolkata Police interrogates BJP leader Anupam Hazra for about five hours.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X