• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীর্ঘ টালবাহানার পর রাকেশ সিংয়ের বাড়িতে ঢুকল পুলিশ, বিপাকে পড়তে চলেছেন বিজেপি নেতা?

মাদক মামলায় রাকেশ সিংকে ডেকে পাঠায় লালবাজার। কিন্তু সেখানে না যাওয়ায় পুলিশ পৌঁছে যায় রাকেশের বাড়িতে। তবে বাড়িতে ঢুকতে পারছিল না পুলিশ। শেষ পর্যন্ত রাকেশ সিংয়ের বাড়িতে ঢুকল পুলিশ। দীর্ঘক্ষণ পুলিশকে বাড়িতে ঢুকতে বাধা দেওয়া হয়। দাঁড় করিয়ে রাখা হয় বাড়ির বাইরে। তারপর বিকেল ৫টা নাগাদ পুলিশকে বাড়ির ভিতরে ঢুকতে দেওয়া হয়।

মাদক পাচার কাণ্ডে নাম জড়ায় বিজেপি নেতা রাকেশ সিংয়ের

মাদক পাচার কাণ্ডে নাম জড়ায় বিজেপি নেতা রাকেশ সিংয়ের

মাদক পাচার কাণ্ডে নাম জড়ায় বিজেপি নেতা রাকেশ সিংয়ের। তাঁকে লালবাজারে ডেকে পাঠায় পুলিশ। কিন্তু বিশেষ কাজে রাজ্য়ের বাইরে যাওয়ায় তিনি লালবাজারে যেতে পারবেন না বলে জনিয়ে দেন। কিন্তু দুপুর ২টো নাগাদ রাকেশ সিংয়ের বাড়িতে পৌঁছায় প্রচুর পুলিশ। সেখানে তাদের বাড়িতে ঢুকতে বাধা দেয় রাকেশের ছেলে। রীতিমতো তর্ক করতে থাকেন তিনি। অবশেষে ৫টা নাগাদ ভিতরে ঢুকতে পারে পুলিশ। নিয়ে যাওয়া হয় ছেনি, হাতুড়ি।

রাকেশ সিংয়ের আর্জি খারিজ করে কলকাতা হাইকোর্ট

রাকেশ সিংয়ের আর্জি খারিজ করে কলকাতা হাইকোর্ট

এদিকে তাঁর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ না নেওয়ার আর্জি জানিয়েছিলেন রাকেশ সিং। সেই আর্জি খারিজ করে কলকাতা হাইকোর্ট। বিচারপতি সব্যসাচী ভট্টাচার্য রাকেশের ওই আবেদন খারিজ করে দেন। তদন্তকারী অফিসারদের সাথে সহযোগিতার নির্দেশ দেওয়া হয়েছে রাকেশ সিংকে।

নোটিস পাঠানো হয় রাকেশকে

নোটিস পাঠানো হয় রাকেশকে

কয়েকদিন আগে মাদক পাচার কাণ্ডে নাম জড়ায় যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীর। এরপর তিনি তদন্তকারী অফিসারদের জানান, পুরো ঘটনার সঙ্গে জড়িত রয়েছেন বিজেপি নেতা রাকেশ সিং। যিনি কৈলাস বিজয়বর্গীয়র পরিচিত। এরপর গতকাল নারকোটিক কন্ট্রোল বিউরোর ১৬০ সিআরপিসি ও ৬৭ এমবিপিএস ধারায় নোটিস পাঠানো হয় রাকেশকে।

বিজেপিতে যোগদানের পর থেকেই বিভিন্ন মিথ্যা মামলার অভিযোগ

বিজেপিতে যোগদানের পর থেকেই বিভিন্ন মিথ্যা মামলার অভিযোগ

আজ তাঁকে লালবাজারে দেখা করার জন্য় বলা হয়। কিন্তু তিনি জানান, বিশেষ কাজে রাজ্য়ের বাইরে যাওয়ায় তিনি লালবাজার যেতে পারবেন না। মামলাকারীর আইনজীবী বিলবদল ভট্টাচার্য বলেন, 'আমার মক্কেল পুলিশকে জানিয়েছেন তাঁর আজ বৈঠক আছে। কিন্তু তাঁর সন্দেহ হচ্ছে, তাঁকে গ্রেফতার করা হতে পারে। কারণ বিজেপিতে যোগদানের পর থেকেই বিভিন্ন মিথ্য়া মামলায় তাঁকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।'

রাকেশ সিং কে খুঁজে না পেয়ে রাকেশের ছেলেকে গ্রেফতার করল পুলিশ

English summary
Kolkata police enters Rakesh Singh's residence, starts search as no idea where BJP leader is
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X