• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা হলেও ছা়ড় নেই, তৈরি হচ্ছে 'আইসোলেশন লকআপ', সংক্রমণ থেকে বাঁচতে উদ্যোগ পুলিসের

করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে কলকাতা পুলিসে। আক্রান্ত হয়েছে এক হাজারেরও বেশি পুলিসকর্মী। মারা গিয়েছেন প্রায় ১০ জন পুলিসকর্মী। এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ থেকে বাঁচতে আইসোলেশন লকআপ তৈরির সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিস। ধৃত অপরাধীদে করোনা উপসর্গ থাকলেই তাঁদের সেখানে রাখা হবে বলে জানানো হয়েছে।

কলকাতা পুলিসে করোনা থাবা

কলকাতা পুলিসে করোনা থাবা

করোনা সংক্রমণ বাড়ছে কলকাতা পুলিস এবং রাজ্য পুলিসে। বেশ কয়েকজন পুলিসকর্মী মারাও গিয়েছেন করোনা সংক্রমণে। কলকাতা পুলিসে সংক্রমণ বাড়ছে। এই পরিস্থিিততে পুলিসকর্মীদের সচেতন থাকতে বেশ কিছু গাইডলাইন মেনে চলতে বলা হয়েছে। করোনা যোদ্ধা হলেও তাঁদের সুরক্ষিত রাখার জন্য এই নিয়ম মেনে চলতে বলা হয়েছে।

আইসোলেশন লকআপ

আইসোলেশন লকআপ

করোনা সংক্রমণের পর লকডাউন অমান্য একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এঁদের মধ্যে অনেকেরই করোনা উপসর্গ রয়েছে। বা উপসর্গহীন করোনা আক্রান্তও হতে পারেন তাঁরা। এই পরিস্থিতিতে লক আপে বন্দিদের রাখার জন্য আইসোলেশন লকআপ তৈরি করা হচ্ছে। সেখানে গ্রেফতার হওয়া বন্দিদের করোনা উপসর্গ থাকলে এই লকআপে রাখা হবে।

বন্দিদের জন্য গাইডলাইন

বন্দিদের জন্য গাইডলাইন

লকআপে থাকা বন্দিদের ক্ষেত্রে বেশ কিছু গাইডলাইন তৈরি করা হয়েছে। লক আপে রাখার আগে ধৃতদের স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে। সব বন্দিদের ক্ষেত্রেই মাস্ক বাধ্যতা মূলক। মেনে চলতে হবে দূরত্ব বিধি। করোনা উপসর্গ থাকলে করোনা পরীক্ষা করাতে হবে।

করোনা আক্রান্ত বন্দিরা

করোনা আক্রান্ত বন্দিরা

লক আপে করোনা আক্রান্ত হয়ে কোনও বন্দি আসলেও সচেতনতার অভাবে তা জানা যাচ্ছে না। যার ফলে কর্তব্যরত পুলিস কর্মীরাও সংক্রামিত হচ্ছেন সেকারণেই এই পদক্ষেপ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অগাস্টের সাতদিন বন্ধ বিমান পরিষেবা, ঘোষণা কলকাতা বিমানবন্দরের

{document1}

রাহুল সিনহাকে কটাক্ষ করলেন অনুব্রত মন্ডল

English summary
Kolkata police decide to make 'Isolation Lockup' for arrested due to coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X