• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্তের আত্মহননকে হাতিয়ার করে প্রচার কলকাতা পুলিশের

  • By অভীক
  • |

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর হতাশার আতঙ্ক ছড়িয়েছে সব মহলেই। যেভাবে সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং এর মৃত্যুর খবর ছবি ছড়িয়েছে তাতে যুব সমাজ ইফেক্টেট হয়েছে বলেই মত বিশেষজ্ঞদের। আর তাতেই নড়েচড়ে বসেছে লালবাজার।

সুশান্তের আত্মহননকে হাতিয়ার করে প্রচার কলকাতা পুলিশের

রবিবার মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছেন অভিনেতা সুশান্ত। এদিন রাতেই কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা পরামর্শ দিয়ে জানিয়েছেন, এ শহরে সুশান্তের পুনরাবৃত্তি না হোক, হীনমন্যতায় ভুগলে ১০০ ডায়াল করুন।

সোশ্যাল মিডিয়ায় পুলিশ কমিশনার আরও বলেন, 'কথা বলো। নিজেকে ব্যক্ত করো। ভিতরের আবেগ যেন বেরিয়ে আসে। যে কোনও টানেলের শেষেই সব সময়ই আলো থাকে।

পাশাপাশি, কোনও হতাশা বা মানসিক চাপে পুলিশ কমিশনার ১০০ ডায়াল করতে পরামর্শ দিয়েছেন। জানিয়েছেন, কলকাতা পুলিশ সব সময় শহরবাসীর সঙ্গে আছে।

এর আগেও শহরে বেশ কিছু আত্মহত্যা ঘিরে উদ্বেগ প্রকাশ করেছিলেন লালবাজারে পুলিশকর্তারা। কেন শহরের মানুষ আত্মহত্যা করছেন, কীভাবে আত্মহত্যা বন্ধ করা যায় তা নিয়ে সমীক্ষা করেছে লালবাজারে গোয়েন্দা বিভাগ।

কলকাতা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, কোনওরকম হতাশায় ভুগলেই যেন পুলিশকে ফোন করা হয়। পুলিশকর্মীরা গিয়ে সেই ব্যক্তিকে সাহায্য করবেন। প্রতিবেশীদের বলা হয়েছে, কাউকে যদি তাঁরা হতাশায় ভুগতে দেখেন, তাঁরা যেন পুলিশকে খবর দেন। ১০০ ডায়াল করলেই পুলিশ সঙ্গে সঙ্গে ছুটে যাবে। অন্ধকারের মধ্যেও ওই ব্যক্তি বা মহিলা যাতে আশার আলো দেখতে পান, তার জন্য পাশে দাঁড়াবে পুলিশ।

মমতাকে মানছেন না তৃণমূলীরাই! বিস্ফোরক মুকুল রায় একুশের আগে কী বার্তা দিলেন

English summary
Kolkata police campaigns after Sushant Singh Rajput's suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X