• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রভাবশালী মন্ত্রীর আত্মীয় পরিচয়ে উঠতি মডেলদের কাজের 'টোপ'! গ্রেফতার অভিযুক্ত

  • |

রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাসের ঘনিষ্ঠ আত্মীয় পরিচয় দিয়ে শহরের উঠতি মডেলদের কাজ পাইয়ে দেওয়ার টোপ। পাশাপাশি ভয় দেখিয়ে টাকা আদায়েরও অভিযোগ। মন্ত্রীর এফআইআরের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে রঞ্জিত বিশ্বাস নামে এক যুবককে।

 মন্ত্রীর ভাই স্বরূপ বিশ্বাসের ছেলে বলে পরিচয়

মন্ত্রীর ভাই স্বরূপ বিশ্বাসের ছেলে বলে পরিচয়

জানা গিয়েছে ওই কীর্তিমান নিজেকে মন্ত্রীর ভাইপো অর্থাৎ ভাই স্বরূপ বিশ্বাসের ছেলে বলে পরিচয় দেয়। এরপর শহরের একাধিক মহিলা এবং উঠতি মডেলদের সঙ্গে যোগাযোগ করে। টলিউড সহ বিভিন্ন জায়গায় মডেলিং-এর কাজ পাইয়ে দেওয়ার নাম করে টোপ দেয়। পাশাপাশি মন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে ভয় দেখিয়ে টাকা আদায় করে বলেও অভিযোগ।

 বিভিন্ন নামে ৮ টি ফেসবুক প্রোফাইল

বিভিন্ন নামে ৮ টি ফেসবুক প্রোফাইল

অভিনয় এবং মডেলিং-এ প্রলোভন দেখাতে ওই যুবক বিভিন্ন নামে ফেসবুকে আটটি প্রোফাইল খোলে বলেও জানা গিয়েছে। যুবক নিজে রিজেন্ট পার্ক থানা এলাকার বাসিন্দা। সূত্রের খবর অনুযায়ী ওই যুবকের সঙ্গে টলিউডের কয়েকজন কলাকুশলী ও ফটোগ্রাফারের পরিচয় রয়েছে।

ফেসবুকে আকাশ বিশ্বাস পরিচয়ে টাকা আদায়

ফেসবুকে আকাশ বিশ্বাস পরিচয়ে টাকা আদায়

ফেসবুকেই আকাশ বিশ্বাস ওরফে রঞ্জিত বিশ্বাসের পরিচয় হয় ঝাড়গ্রাম থেকে কলকাতায় আসা এক উঠতি মডেলের সঙ্গে। অভিনেত্রী হিসেবে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তার থেকে ১০ হাজার টাকা দাবি করে। ওই মহিলা টাকা দিয়ে কাজ না পাওয়া, টাকা ফেরতের দাবি করেন। আকাশ টাকা ফেরত দিতে না পারাতেই বিবাদ শুরু হয়। রঞ্জিত বিশ্বাস হোয়াটসঅ্যাপ চ্যাটে অশ্লীল ম্যাসেজ করে বলেও অভিযোগ।

 বাবা স্বরূপ বিশ্বাস, কাকু অরূপ বিশ্বাস

বাবা স্বরূপ বিশ্বাস, কাকু অরূপ বিশ্বাস

তরুণী মডেল কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, ভয় দেখাতে শুরু করে রঞ্জিত। বলে, তার বাবা স্বরূপ বিশ্বাস, কাকু অরূপ বিশ্বাস। ক্ষমতা থাকলে টালিগঞ্জের ইন্ডাস্ট্রিতে পা দিয়ে দেখানোর চ্যালেঞ্জ জানায় সে।

মডেল প্রতারণার তথ্য ফেসবুকে শেয়ার করতেই অরূপ বিশ্বাসের নজরে

মডেল প্রতারণার তথ্য ফেসবুকে শেয়ার করতেই অরূপ বিশ্বাসের নজরে

ওই মডেল তার প্রতারিত হওয়ার ঘটনা ফেসবুকে শেয়ার করেন। বলেন, তাঁর এই পোস্ট হয়তো অনেককেই প্রতারণার হাত থখেকে রক্ষা করতে পারে। এই পোস্ট অরূপ বিশ্বাসের নজরে আসতেই মন্ত্রীর এফআইআর দায়ের করেন। অন্যদিকে পুলিশও সক্রিয় হয়ে উঠে টোপ দেয় রঞ্জিতকে। গ্রেফতার করা হয় ওই কীর্তিমানকে। এদিন অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হয়।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

গঙ্গাপারে একা দাঁড়িয়ে চিরাগ, বিহারে কোন সমীকরণে হাত মেলাল বিজেপি-জেডিইউ?

English summary
Kolkata Police arrests one in connection with cheating model in the name of minister Arup Biswas.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X