• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট শুরু হতেই কলকাতার বিভিন্ন অংশ থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর, সিসি ক্যামেরা নিয়ে একাধিক অভিযোগ

Google Oneindia Bengali News

ঘড়ির কাটায় সকাল ৭টা বাজতেই ভোট গ্রহণ শুরু কলকাতায়। কড়া নিরাপত্তার মোড়কে এই ভোট গ্রহন শুরু হয়েছে। কিন্তু ভট গ্রহণ শুরু হওয়ার আগে থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসছে।

কোথাও বিরোধীদলের এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ কোথাও আবার সিসি ক্যামেরা নিয়ে একের পর এক অভিযোগ বিরোধী দলের। যদিও এই ঘটনাগুলির ক্ষেত্রে নির্বাচন কমিশনের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনকি তৃণমূলের তরফেও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

ভিড় কম বুথে

ভিড় কম বুথে

শীতের সকাল। অন্যদের তুলনায় ঠান্ডা বেশি রয়েছে আজ রবিবার। আর এর মধ্যেই ভোট প্রক্রিয়া শুরু হয়েছে। কলকাতা ১৪৪টি ওয়ার্ডে ভোট গ্রহন শুরু হয়েছে। কোভিড বিধি মেনেই শুরু হয়েছে ভোট গ্রহন। কিন্তু সকাল থেকে তেমন বুথে ভিড় নেই ভোটারদের। অপেক্ষাকৃত অনেকটাই ফাঁকা। এর জন্যে শীতের সকালকে দায়ী করা হচ্ছে। বেলা বাড়তেই ভোটারদের ভিড় বাড়বে বলে মনে করছে কমিশন।

এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ

এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ

ভোট গ্রহণ শুরু হওয়ার আগে থেকেই একের পর এক অভিযোগ। বিভিন্ন জায়গাতে এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ। ১০ নম্বর ওয়ার্ডে গড়িয়ার ব্রিজি এটি নস্কর হাইস্কুলে সিপিএম এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পরে সিপিএম প্রার্থী তনুশ্রী মণ্ডল এসে এজেন্টকে বুথে বসিয়ে দিয়ে যান। শিয়ালদহ টাকি স্কুলে কংগ্রেস এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। আবার কোথায় কংগ্রেস পোলিং এজেন্টকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ। প্রত্যেকটি ক্ষেত্রেই তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ। যদিও শাসকদলের কোনও প্রতিকিয়া পাওয়া যায়নি।

সিসি ক্যামেরা নিয়ে একের পর এক অভিযোগ

সিসি ক্যামেরা নিয়ে একের পর এক অভিযোগ

সিসি ক্যামেরা নিয়ে একের পর এক অভিযোগ। বুথের সিসি ক্যামেরা ঢেকে রাখার অভিযোগ। এমনকি কমিশনের ক্যামেরা বাইরের দিকে লাগানোর অভিযোগ বামেদের। বেলেঘাটায় ৩৬ নম্বর ওয়ার্ডে খন্না হাইস্কুলে একটি ভিডিও ঘিরে বিতর্ক। যদিও এক ভোট আধিকারিকের দাবি, ক্যামেরাগুলি স্কুলের হওয়াতে তা ঢেকে দেওয়া হয়েছে। এর মধ্যে বিতর্কের কিছু নেই।

শুধু তি নয়, একাধিক বুথে সিসি ক্যামেরা নেই বলেও অভিযোগ বিরোধীদের। যদিও এই বিষয়ে কমিশনের তরফে এখনও কোনও প্রক্রিয়া পাওয়া যায়নি।

শিয়ায়লদহ দুস্কৃতি তান্ডব

শিয়ায়লদহ দুস্কৃতি তান্ডব

শিয়ালদহে দুস্কৃতি তান্ডব। কংগ্রেসের তরফে পোস্ট করা ভিডিও ঘিরে বিতর্ক। যেখানে লাঠি হাতে দুস্কৃতিদের ঘুরতে দেখা যাচ্ছে। কে বা কারা তাঁরা তা স্পষ্ট নয়। এই ভিডিও যাচাই করে দেখেনি ওয়ান ইন্ডিয়া বাংলা। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

English summary
Kolkata municipal election 2021: Voting begins for Kolkata civic polls, alert kolkata police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X