• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ষবরণের উৎসবেও রাশ টানল কলকাতা হাইকোর্ট, পুজোর মতোই ভিড় নিয়ন্ত্রণের নির্দেশ

  • |

এবার ভির নিয়ন্ত্রণ বর্ষপূর্তি উৎসব উৎযাপনেও। বছর শেষের বর্ষবরণে কোথাও যাতে বাড়তি জমায়েত না হয়, মঙ্গলবার তা নিশ্চিত করতে রাজ্য সরকারকে নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।রাজ্যের মুখ্য সচিব ও স্বরাষ্ট্র সচিবের উদ্দেশ্যে কলকাতা হাইকোর্টের আরও নির্দেশ, করোনা বিধি মেনে যাতে মানুষ রাস্তায় বেরোয়। যাতে কোনও জায়গায় মানুষ বেআইনি জমায়েত না করে তাও নিশ্চিত করতে হবে।

বর্ষবরণের উৎসব হোক সংযত ও নিরাপদ ভাবে আবেদন রাজ্য সরকারের

বর্ষবরণের উৎসবেও রাশ টানল কলকাতা হাইকোর্ট, পুজোর মতোই ভিড় নিয়ন্ত্রণের নির্দেশ

প্রসঙ্গত, ভিড় নিয়ন্ত্রন এর আগেও দুর্গাপুজো, কালীপুজো, জগদ্ধাত্রী পুজো, ছট পুজো একাধিক নির্দেশিকা জারি করেছিল কলকাতা হাইকোর্ট। এমনকি পূজামণ্ডপে দর্শনার্থীদের প্রবেশ এর ক্ষেত্রেও নিষেধাজ্ঞা ও একাধিক বিধি নিষেধ জারি করা হয়। এবার বর্ষপূর্তি উপলক্ষে রাজ্য জুড়ে পালিত হওয়া উৎসব উদযাপন নিয়ে কড়া নির্দেশ দিল কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ।

আদালতের বক্তব্য, উৎসবের মরসুম শেষ হয়ে গিয়েছে। কিন্তু বছর শেষে বহু মানুষ রাস্তায় বেরিয়ে পড়েছেন। বিভিন্ন জায়গায় ভিড় হচ্ছে বলে সংবাদমাধ্যমের মাধ্যমে নজরে আসছে। এই অবস্থায় করোনা বিধি যাতে লঙ্ঘিত না হয় তা নিশ্চিত করতে হবে রাজ্য সরকারকে। মাস্ক ব্যবহার বাধ্যতামূলক এবং স্যানিটাইজার এর ব্যবস্থা করতে হবে প্রশাসনকে। বাড়াতে হবে করো না নিয়ে জনসচেতনতাও।

জন জোয়ারে অমিতকে ১০ গোল দিলেন মমতা, ফুঁসছে বিজেপি, আক্রমণে কী বললেন জয়প্রকাশ

English summary
Kolkata High Court order to restrict new year celebration due to coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X