• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআই নাগপাশ থেকে মুক্ত হয়ে অবশেষে কলকাতায় পা রাখলেন রাজীব কুমার

  • |

একটানা পাঁচদিন তাঁকে সারদা মামলায় জেরা করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সেই নাগপাশ কাটিয়ে এদিন বেলা ১২টার পর ছাড়া পেয়েছেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। এদিনও প্রায় তিন ঘণ্টা সিবিআই তাঁকে জেরা করে বয়ান রেকর্ড করেছে। সারদা চিটফান্ড মামলার বিভিন্ন সূত্রে উদ্ধারের চেষ্টার রাজীবের বয়ান রেকর্ড করা হয়েছে।

সিবিআই নাগপাশ থেকে মুক্ত হয়ে অবশেষে কলকাতায় পা রাখলেন রাজীব কুমার

এদিন ফের সকালে তাঁকে জেরা ও বয়ান রেকর্ডের জন্য ডেকে পাঠিয়েছিল সিবিআই। মনে করা হচ্ছিল, রাজীব কুমার হয়ত সহজে ছাড়া পাবেন না। তবে এদিন তিন ঘণ্টা জেরা করে তাঁকে ছেড়ে দেওয়া হয়। কলকাতায় ফেরার অনুমতি দেওয়া হয়।

এরপর আর দেরি করেননি রাজীব কুমার। শিলং থেকে দুপুরের বিমান ধরার তোড়জোড় করেন। সেইমতো বিকেলের বিমানে চড়ে এদিন সন্ধ্যায় কলকাতায় এসে পৌঁছলেন কলকাতার পুলিশ কমিশনার।

এর আগে পাঁচদিনে রাজীব কুমারকে প্রায় ৩৬ ঘণ্টা জেরা করেছে সিবিআই। সারদা চিটফান্ড কেলেঙ্কারি মামলায় অন্যতম অভিযুক্ত কুণাল ঘোষ জেরা পর্ব কাটিয়ে মঙ্গলবার ফিরেছেন কলকাতায়। গতকাল কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার ছাড়া পাননি। এই নিয়ে পাঁচদিন পরপর জেরার পর তাঁকে ছাড়ল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

কুণাল ঘোষের সঙ্গে মুখোমুখি জেরার পর আলাদা করেও রাজীব কুমারকে জেরা করা হয়েছে। বেশ কিছু প্রশ্নে অসঙ্গতি লক্ষ্য করায় বারবার তাঁকে জেরা করে সূত্র উদ্ধারের চেষ্টা চালিয়েছে সিবিআই। শুধু সারদা নয়, রোজভ্যালি, আইকোর সহ বিভিন্ন সংস্থার চিটফান্ড মামলাতেও রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

English summary
Kolkata CP Rajeev Kumar reaches home from Shillong after 5 days CBI interrogation in Saradha Chit Fund case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X