• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় একদিনে সংক্রমণে রেকর্ড, সক্রিয়ের সংখ্যাও লাফিয়ে বাড়ছে

বাংলার রাজধানী শহর কলকাতা ও তার পার্শ্ববর্তী উত্তর ২৪ পরগনা জেলায় দৈনিক সংক্রমণ ম মাত্রা ছাড়াচ্ছে। শুক্রবার রেকর্ড সংক্রমণ হল দুই জেলায়। দৈনিক সংক্রমিতের সংখ্যা ছাড়াল সাড়ে সাতশো। সক্রিয়ের সংখ্যাও লাফিয়ে বাড়ছে দুই জেলায়। পুজোর আগে বাংলায় করোনা-ভীতি ক্রমেই তীব্রতর হচ্ছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫৭৩। উত্তর ২৪ পরগনায় এদিন ৭৫১ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৭৭২। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা ছ'হাজার ছাড়িয়ে গিয়েছে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ১৮৪১ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১২৩৫।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

শুক্রবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৬২৯০৩। এদিন ৭৭২ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৮৪১ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৩ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৫৪৬৯১ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৩৭১ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৬৪৬ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৫৭৮৩২ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭৫১ জন। মৃত্যু হয়েছে মোট ১২৩৫ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৩ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৫০২৯৭ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৩০০ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৬৭৩ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ২০১২৩। এদিন আক্রান্ত হয়েছেন ২৪২ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৬১২ জন। এদিন মৃত্যু হয়েছে ৬ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২১৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১৯৩০২। হুগলিতে ১৭৩ জন বেড়ে আক্রান্ত ১৪২৮৩ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৫২৭৬, কোচবিহারে ৬৫৯৮, দার্জিলিংয়ে ৮৭৪৭, কালিম্পংয়ে ১১২০, জলপাইগুড়িতে ৬৭৮১, উত্তর দিনাজপুরে ৪০১১, দক্ষিণ দিনাজপুরে ৫৮২৪, মালদহে ৭৫৮৫, মুর্শিদাবাদে ৬৭১২, নদিয়ায় ৮৪৭৬, বীরভূমে ৪৫০১, পুরুলিয়ায় ৩৯৭৫, বাঁকুড়ায় ৬০৯৯, ঝাড়গ্রামে ১০২৬, পশ্চিম মেদিনীপুরে ১০৭৯২, পূর্ব মেদিনীপুরে ১১৯৭৪, পূর্ব বর্ধমানে ৫৬৬৪, পশ্চিম বর্ধমানে ৭৯৩৩ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

৯ অক্টোবর, কোভিড-১৯ আপডেট: একদিনে সুস্থ ৭৮ হাজারের বেশি

পুজোর বাংলায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ, আড়াই লাখ করোনাজয়ীই আশার আলো

English summary
Kolkata and North 24 pargana’s corona infection spread anxious
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X