• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা-উত্তর ২৪ পরগনার করোনা সংক্রমণ মাত্রাছাড়া, দৈনিক আক্রান্ত হাজার ছাড়িয়েছে

বাংলায় করোনা সংক্রমণে উদ্বেগের শীর্ষে সেই দুই জেলা- কলকাতা ও উত্তর ২৪ পরগনা। এই দুই জেলাতেই দৈনিক করোনা সংক্রমণ হাজার পেরিয়ে গিয়েছে। প্রত্যেক জেলাতেই বাড়ছে করোনার সংক্রমণ, তবু এই দুই জেলার করোনা গ্রাফ অনেক বেশি ঊর্ধমুখী। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে দৈনিক আক্রান্তের সংখ্যা।

কলকাতা-উত্তর ২৪ পরগনার করোনার দৈনিক সংক্রমণ মাত্রাছাড়া

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

মঙ্গলবার বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা এক লাফে বেড়ে পাঁচ হাজার ছুঁই ছুঁই। বাংলায় ৪৮১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন এদিন। কলকাতায় এদিন করোনা সংক্রমিতের সংখ্যা ১২৭১। উত্তর ২৪ পরগনায় ১১৩৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় ও উত্তর ২৪ পরগনায় করোনা গ্রাফ এক লাফে বেড়েছে অনেকটা। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ৩১৬৮ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ২৫৬০।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

এদিন পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ১৪৩৭৪২। শুধু এদিনই কলকাতায় ১২৭১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত কলকাতায় মৃত্যু হয়েছে ৩১৬৮ জনের। এদিন মৃত্যু হয়েছে ১১ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ১৩২১৬৮ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৮৪০৬ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৫৯৪ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ১৩৪৭১০ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১১৩৪ জন। মৃত্যু হয়েছে মোট ২৫৪৮ জনের। এদিন মৃত্যু হয়েছে ৪ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ১২৫৬০৪ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৫৪৬ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৫৩৯ জন।

দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া-হুগলি

দক্ষিণ ২৪ পরগনা আক্রান্তের নিরিখে এখন তিন নম্বরে। দক্ষিণ ২৪ পরগনায় ২৯৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৪০২৩৮। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ৩৯৫৬৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৮৪ জন। হুগলিতে ১৬৮ জন বেড়ে আক্রান্ত ৩১৯৭০ জন।

English summary
Kolkata and North 24 pargana’s corona infection increased over thousand. Corona active case increased in all districts.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X