• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা ও উত্তর ২৪ পরগনার করোনা সংক্রমণে উদ্বেগ, একনজরে জেলার পরিসংখ্যান

পুজোর মুখে করোনা সংক্রমণ বেড়েই চলেছে জেলায় জেলায়। কোনওভাবেই রাশ টানাই যাচ্ছে না। সংক্রমণ হু হু করে বেড়ে চলেছে কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। মঙ্গলবারও করোনা সংক্রমণের শীর্ষে দুই জেলা। দৈনিক সংক্রমিতের সংখ্যা ৭০০-র উপরে। কলকাতার পর উত্তর ২৪ পরগনাও মোট সংক্রমণে ৬০ হাজারের গণ্ডি পেরিয়ে গেছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৬৩১। উত্তর ২৪ পরগনায় এদিন ৭৫৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৭২৮। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা সাড়ে ছ'হাজার ছাড়িয়ে গিয়েছে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ১৯১৪ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১২৯৫।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

মঙ্গলবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৬৫৮৮৮। এদিন ৭২৮ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৯১৪ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৮ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৫৭২২৭ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৭৪৭ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৬৭৭ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৬০৮৭৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭৫৬ জন। মৃত্যু হয়েছে মোট ১২৯৫ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৪ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৫৩০৩৮ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৫৪৪ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৬৯৯ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ২১০৩৩। এদিন আক্রান্ত হয়েছেন ২০৩ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৬৩৭ জন। এদিন মৃত্যু হয়েছে ৮ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২২১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২০১৬৬। হুগলিতে ২২৪ জন বেড়ে আক্রান্ত ১৪৯৫৮ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৫৫৩৮, কোচবিহারে ৬৯৩৯, দার্জিলিংয়ে ৯১৩৩, কালিম্পংয়ে ১১৯৮, জলপাইগুড়িতে ৭১১৮, উত্তর দিনাজপুরে ৪১৩৭, দক্ষিণ দিনাজপুরে ৫৯৯৭, মালদহে ৭৯৯২, মুর্শিদাবাদে ৭০৫৩, নদিয়ায় ৯০৭০, বীরভূমে ৪৮০১, পুরুলিয়ায় ৪২১৪, বাঁকুড়ায় ৬৪০৬, ঝাড়গ্রামে ১১৮৫, পশ্চিম মেদিনীপুরে ১১৩১৫, পূর্ব মেদিনীপুরে ১২৫৭০, পূর্ব বর্ধমানে ৬০১২, পশ্চিম বর্ধমানে ৮৩৫৪ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

কলকাতাঃ শহরে প্রমোদভ্রমণ পরিষেবার উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

উদ্ধবকে রাজ্যপালের চিঠি, প্রবল আপত্তিকর, ক্ষুব্ধ শরদ চিঠি দিলেন প্রধানমন্ত্রী মোদীকে

English summary
Kolkata and North 24 pargana’s corona infection increased anxiously
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X