• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় দৈনিক সংক্রমণে রেকর্ড! একনজরে জেলার পরিসংখ্যান

দুর্গাপুজোর মহাসপ্তমীতে বাংলার করোনা সংক্রমণ গ্রাফ একটু নিম্নমুখী হলেও কলকাতা ও উত্তর ২৪ পরগনায় দৈনিক সংক্রমণ হয়েছে প্রায় ৯০০। কলকাতা ও উত্তর ২৪ পরগনা পুজোর আগে দৈনিক সংক্রমণের শীর্ষে। তবে সুস্থতার সংখ্যাও বৃদ্ধি পাওয়ায় সক্রিয়ের সংখ্যা নতুন করে বাড়েনি। অন্যান্য জেলায় আক্রান্তের সংখ্যা একটু কমেছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৪৩। উত্তর ২৪ পরগনায় এদিন ৮৮৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৮৯৬। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা সাত হাজারের উপরে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ২০৭৮ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১৪৫০।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

শুক্রবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৭৪১১১। এদিন ৮৯৬ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২০৭৮ জনের। এদিন মৃত্যু হয়েছে ২৪ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৬৪৬৪৭ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৩৮৬ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৬৬ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৬৯১৩১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৮৬ জন। মৃত্যু হয়েছে মোট ১৪৫০ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৬ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৬০৪৫১ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭২৩০ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৯৬ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ২৩৫৩৬। এদিন আক্রান্ত হয়েছেন ২৭৪ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৭০৩ জন। এদিন মৃত্যু হয়েছে ৬ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২৪৪ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২২৫৮৭। হুগলিতে ১৯৭ জন বেড়ে আক্রান্ত ১৬৭৫৭ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৬১৩৪, কোচবিহারে ৭৮৪০, দার্জিলিংয়ে ১০৪০৩, কালিম্পংয়ে ১৩৪৯, জলপাইগুড়িতে ৮২৬৭, উত্তর দিনাজপুরে ৪৫০১, দক্ষিণ দিনাজপুরে ৬৬২১, মালদহে ৮৯৮৫, মুর্শিদাবাদে ৭৯৭৪, নদিয়ায় ১০৭২৭, বীরভূমে ৫৫৭৮, পুরুলিয়ায় ৪৮০২, বাঁকুড়ায় ৭১৯০, ঝাড়গ্রামে ১৫৩১, পশ্চিম মেদিনীপুরে ১৩০৪২, পূর্ব মেদিনীপুরে ১৩৮২৩, পূর্ব বর্ধমানে ৬৯৮৪, পশ্চিম বর্ধমানে ৯৪৮৭ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

English summary
Kolkata and North 24 pargana increase anxiety on corona infection on Durga Mahasaptami. Coronavirus infection statistics of all districts of West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X