• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

KMC Election 2021: মীনা দেবীর পোশাক ছিঁড়ে তৃণমূলের সংস্কৃতি বাংলা বিরোধী! অভিষেককে বিশেষ পরামর্শ সুকান্তর

Google Oneindia Bengali News

কলকাতা পুরসভা নির্বাচনে (kolkata municipal corporarion election 2021) তৃণমূল (Trinamool Congress) প্রশাসনের সহযোগিতায় কারচুপি করেছে। এদিন এমনই অভিযোগে বিক্ষোভে সামিল রাজ্য বিজেপির (BJP) সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এদিন তিনি ভোট প্রক্রিয়াকে কটাক্ষ করে বলেন, এই ধরনের ভোট না করিয়ে অ্যাডমিনিস্ট্রেটর দিয়ে কাজ চালিয়ে যেতে পারত সরকার।

সকাল থেকে বাড়িতে বসেই মনিটরিং, বিকেলে মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

কর্মসূচি নিয়ে ব্যাখ্যা

কর্মসূচি নিয়ে ব্যাখ্যা

বিজেপির তরফে আগেই ঘোষণা করা হয়েছিল, যদি নির্বাচন শান্তিপূর্ণ না হয়, তাহলে রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে পথে নামবে বিজেপি। সেই মতো এদিন সুকান্ত মজুমদার দক্ষিণ দিনাজপুরে স্থানীয় তৃণমূল নেতৃত্বকে নিয়ে পথে নামেন। তিনি বলেন, বিজেপি আগেই বলেছিল কলকাতা পুলিশকে দিয়ে শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব নয়। তাই হয়েছে। এব্যাপারে সুকান্ত মজুমদার মীনা দেবী পুরোহিতের নাম তোলেন। প্রসঙ্গত এদিন মীনা দেবী পুরোহিত অভিযোগ করেছেন, তাঁর ওপরে হামলা হয়েছে। তাঁর পোশাকও ছিঁড়ে দেওয়া হয়েছে। সেই কথাও উল্লেখ করেন সুকান্ত মজুমদার। এই ঘটনা বাংলার সংস্কৃতির পরিচয় বিরোধী বলে মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি। কলকাতা পুলিশকে দিয়ে ভোট করাতে গিয়ে এই দুরবস্থা বলে মন্তব্য করেছেন সুকান্ত মজুমদার।

পুলিশের মন্তব্য নিয়ে কটাক্ষ

পুলিশের মন্তব্য নিয়ে কটাক্ষ

সুকান্ত মজুমদার দাবি করেন, খান্না হাইস্কুলের সামনে বোম পড়ার পরে পুলিশ সেটিকে চকোলেট বোমা বলেছিল। পরে পুলিশের কাছে বারুদের চিহ্ন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে পুলিশ আধিকারিক বলেন, তদন্ত হবে, কেউ তো আহত হয়নি। তিনি বলেন, কেউ আহত হলে কিংবা মারা গেলে সেটি বোমা হয়ে যেত, আর আহত না হওয়ায় তা চকোলেট বোমা। তিনি বলেন, পশ্চিমবঙ্গের পুলিশকে বমের এই সংজ্ঞা পড়ানো হবে।

ঢেকে দেওয়া হয়েছে সিসিটিভি

ঢেকে দেওয়া হয়েছে সিসিটিভি

এছাড়াও তিনি অভিযোগ করেন, সিসিটিভির ফুটেজ ঢেকে দেওয়া হচ্ছে। প্রসঙ্গত এই ধরনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এর সত্যতা যাচাই করেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া। সুকান্ত মজুমদার অভিযোগ করেছেন, বিভিন্ন জায়গা থেকে তাঁদের এজেন্টদেরকে বের করে দেওয়ার পরেই পুলিশ ও নির্বাচন কমিশন দাবি করছে ভোট শান্তিপূর্ণ হয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

এদিন মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে গিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ভোটদানে বাধা দেওয়ার যদি সেরকম ছবি থাকে তাহলে তা যেন সামনে আনা হয়। এব্যাপারে সুকান্ত মজুমদার কটাক্ষ করে বলেন, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ঘুরে বেরাচ্ছে। তা যদি উনি দেখতে না পান, তাহলে যেন দক্ষিণ ভারতে গিয়ে ভাল কোনও চোখের চিকিৎসককে দেখিয়ে নেন।

KMC Election 2021: 'অবরুদ্ধ' শুভেন্দু অধিকারীর সঙ্গে পুলিশের বচসা, টুইট করলেন রাজ্যপাল ধনখড়KMC Election 2021: 'অবরুদ্ধ' শুভেন্দু অধিকারীর সঙ্গে পুলিশের বচসা, টুইট করলেন রাজ্যপাল ধনখড়

English summary
Took part in protest rally in South Dinajpur on KMC election, Sukanta Mazumdar targets TMC and Abhishek Banerjee on free and fair election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X