• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্ত ঝরল পুরভোটেও, টাকি বয়েজে বোমাবাজি, গুরুতর আহত ৩ জন, রুটমার্চ শুরু করল পুলিশ

Google Oneindia Bengali News

নতুন করে উত্তেজনা টাকি বয়েস স্কুলের সামনে। সকালের পর বেলা বাড়তেই টাকি বয়েজের সামনে বোমাবাজি শুরু হয় বলে অভিযোগ। বোমাবাজিতে ১ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।যদিও পুলিশের পক্ষ থেকে এই খবরের সত্যতা জানানো হয়নি। পুলিশ রুট মার্চ শুরু করেছে এলাকায়। এদিকে খান্না স্কুলের সামনেও বোমাবাজির অভিযোগ। কংগ্রেস বোমাবাজি করছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

রক্ত ঝরল পুরভোটেও, টাকি বয়েজে বোমাবাজি, গুরুতর আহত ৩ জন, রুটমার্চ শুরু করল পুলিশ

সকাল থেকেই খান্না এবং শিয়ালদহ অঞ্চলে একাধিক জায়গায় বোমাবাজির অভিযোগ। সকালে বোমাবাজির খবর মিলেছে বেলেঘাটা এলাকা থেকে। বিজেপি প্রার্থী বোমাবািজর অভিযোগ জানান পুলিশকে। খবর পেয়েই তল্লাশি শুরু করে পুলিশ। এখনও পর্যন্ত তাজা বোমা উদ্ধার হয়নি। বিজেপির অভিযোগ ভোটারদের ভয় দেখাতে বোমাবাজি করছে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা।

অন্যদিকে বেলেঘাটার পরেই আবার টাকি বয়েসের সামনে উত্তেজনা। সকালে টাকি বয়েজের সামনে অবৈধ জমায়েতের অভিযোগ ওঠে। পুলিশ গিয়ে হঠিয়ে দেয় অবৈধ জমায়েত। তারপরেই আবার বেলার দিকে উত্তেজনা ছড়িয়েছে টাকি বয়েসের সামনে। টাকি বয়েজের বুথ থেকে ২০০ মিটারের মধ্যে পরপর দুটি বোমা পড়ে বলে অভিযোগ। সেসময় সেখান দিয়ে যাচ্ছিলেন দুই পথচারী। দুই পথচারী আহত হয়েছে বলে জানিয়েছেন তিনি। ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। গুরুত আহত হয়েছেন ২ জন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভয় দেখিয়ে বিরোধী দলের এজেন্টদের বের করে দেওয়া হয়। কংগ্রেস কর্মীরা অভিযোগ করেছেন ভয় দেখিয়ে তাঁদের এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়া হয়।

গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ভোটাররা ভোট দিতে আসতে ভয় পাচ্ছেন। ভোটারদের বিশ্বাস ফেরাতে এবং ভোটারদের বুথমুখী করতে রুটমার্চ করছে পুলিশ। সকাল থেকেই ৩৬ নম্বর ওয়ার্ডে দফায় দফায় উত্তেজনা তৈরি হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যাঁরা বোমাবাজি করেছে তাঁদের চিহ্নিতকরনের কাজ চলছে।
অন্যদিকে আবার খান্না বয়েজ স্কুলের সামনেও বোমাবাজির অভিযোগ উঠেছে। এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। এখনও পর্যন্ত কোনও বোমা উদ্ধার হয়নি।

ভোটারদের আস্বস্ত করার চেষ্টা করছে পুলিশ। ভোটিং প্রক্রিয়া বন্ধ হয়নি বলে জানিয়েছেন স্থানীয় থানার পুলিশ অফিসাররা। দুটি থানার ওসিই ঘটনাস্থলে গিয়েেছ। রাজ্যের পরিবহণ মন্ত্রী এবং কলকাতা পুরসভার পুরপ্রশাস ফিরহাদ হাকিম জানিয়েছেন বিরোধীরা নিজেরাই বোমাবাজি করছে। তাঁরা শান্তিপূর্ণ ভোট হতে দিতে চাইছে না বলেই এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। বিরোধীরা শান্তিপূর্ণ ভোট গ্রহন হতে দিতে চাইছে না।

গোয়া মুক্তি দিবসে গোয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট মমতার

English summary
KMC election 2021: bombing near Taki boys school one injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion