• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটে সন্ত্রাসের অভিযোগ, দুপুর ১টা থেকে রাজ্যজুড়ে অবরোধের ডাক বিজেপির

Google Oneindia Bengali News

পুরভোটের কলকাতায় রক্ত ঝরেছে। সকাল থেকেই দফায় দফায় অশান্তি চলছে। বুথে বুথে বিজেপি এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ। প্রতিবাদে রাজ্যজুড়ে অবরোধের ডাক দিল বিজেপি। দুপুর ১টা থেকে রাজ্যজুড়ে অবরোধের ডাক দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জেলায় জেলায় পথ অবরোধ করবেন বিজেপি নেতাকর্মীরা। প্রসঙ্গত উল্লেখ্য আগেই শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়েছিলেন পুরভোটে অশান্তি হলে ঝান্ডা নিয়ে পথে নামবে বিজেপি।

পুরভোটে সন্ত্রাসের অভিযোগ, দুপুর ১টা থেকে রাজ্যজুড়ে অবরোধের ডাক বিজেপির

কলকাতা পুরসভা ভোটে অশান্তি চরমে। রক্ত ঝরেছে কলকাতা পুরভোটে। টাকি বয়েসের সামনে সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়িেছ। দুপুর ১১টা নাগাদ টাকি বয়েজের সামনে বোমাবাজির ঘটনা ঘটে। পর পর দুটি বোমা ফাটানো হয় বলে অভিযোগ। ঘটনায় ৩ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে ১ জনের পা উড়ে গিয়েছে বলে খবর। যদিও পুলিশ এখনও খবরের সত্যতা নিশ্চিত করেনি। ঘটনায় গোটা এলাকায় রুটমার্চ করা হচ্ছে।

ওদিকে আবার ৪৫ নম্বর ওয়ার্ডে বুথের ভিতরে তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। পুলিশের সামনেই রীতিমত মারামারিতে পৌঁছে গিয়েছিল। বুথের ভেতরে নজিরবিহীন ভাবে মারামারি হয়। কংগ্রেসের এক সমর্থক পড়ে যান। পুিলশ গিয়ে হিমসিম খায় মারামারি থামাতে। ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। পর্যাপ্ত পরিমানে পুলিশ মজুত ছিল না বলে অভিযোগ করেছে কংগ্রেস। পরে বিশাল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তারপরেই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে রাজ্য জুড়ে অবরোধের ডাক দিয়েছে বিজেপি। দুপুর ১টা থেকে জেলায় জেলায় অবরোধের ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। বিকেল ৫টা থেকে কলকাতায় অবরোধ করবে বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য পুরভোটের আগেই ভোটে অশান্তি হলে রাজ্য জুড়ে ঝান্ডা নিয়ে বিজেপি পথে নামবে বলে হুঁিশয়ারি দিয়েছিলেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, শহরের একাধিক বুথে ছাপ্পা ভোট, বহিরাগতদের দিয়ে ভোট দেওয়া হচ্ছে। তার প্রতিবাদে পথে নামবে বিজেপি। আগেই কর্মসূচির কথা বলা হয়েছিল। আজ সেটা করা হবে বলে জানিয়েছেন সুকান্ত মজুমদার।

এদিকে বড়তলা থানায় একসঙ্গে অবস্থান বিক্ষোভে বসেছে বিজেপি, সিপিএম এবং কংগ্রেস। বুথে বুথে বিরোধী দলের প্রার্থীদের এজেন্টদের বসতে না দেওয়া। মারধর করে বের করে দেওয়া সহ একাধিক অভিযোগে থানার সামনে অবরোধ শুরু করেছেন বিরোধীরা একজোট হয়ে। কিছুক্ষণ আগেই বাঘাযতীনে অবস্থান বিক্ষোভে বসেছিলেন বাম কর্মী সমর্থকরা। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দেয়।

গোয়া মুক্তি দিবসে গোয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট মমতার

English summary
KMC election 2021: BJP going to protest all over the state
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X