• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কর্মীদের গুলির নিদান, সায়ন্তনকে গ্রেফতারির দাবি জ্যোতিপ্রিয়র

  • By Rahul Roy
  • |

তৃণমূল কর্মীদের গুলি করার নিদান কাণ্ডে, বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে গ্রেফতারির দাবি তুলেছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বসিরহাটের মধ্যমপুর মাঠের জনসভায় জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন, সায়ন্তন বসুর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে তৃণমূল কংগ্রেস। ওই সভাতেই, কুরুচিকর ছবিতে তাঁর মুখ বসিয়ে, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার জন্য বিজেপিকেই দায়ী করেছেন বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহান।

তৃণমূল কর্মীদের গুলির নিদান, সায়ন্তনকে গ্রেফতারির দাবি জ্যোতিপ্রিয়র

একই সঙ্গে তিন তালাক ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের অবস্থানকেই মান্যতা দিয়েছেন নুসরত। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে তিন তালাক প্রসঙ্গে বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর মন্তব্য ঘিরে জনমানসে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়। তার আঁচ পেয়ে বিষয়টি, তৃণমূলের কোর্টেই ঠেলে দিয়েছেন নুসরত। বলেছেন, নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপিনিয়নকেই তিনি সমর্থন করেন। সেই সঙ্গে তাঁর কেন্দ্রের বিজেপি প্রার্থী সায়ান্তন বসুর, তৃণমূল কর্মীদের গুলি করার নিদানের তীব্র নিন্দাও করেছেন নুসরত জাহান।

[আরও পড়ুন:৯০ % ভোট চাই বিজেপি বাক্সে! প্রধানদের নিদান কুকি ন্যাশনাল আর্মির]

নুসরতের কথায়, নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের মূল লক্ষ্যই হল উন্নয়ন। সেই উন্নয়নই এবার ইভিএমে জবাব দেবে বলে দাবিও করেছেন বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। ভোটে জিতলে সবার আগে সুন্দরবনে আর্সেনিক মুক্ত জল সরবরাহের প্রতিশ্রুতি দিয়েছেন নুসরত জাহান।

[আরও পড়ুন:তৃণমূল কর্মীদের গুলির নিদান, সায়ন্তনকে গ্রেফতারির দাবি জ্যোতিপ্রিয়র]

English summary
'Killing threat' to TMC, Basirhat's BJP candidate under scanner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X