• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় অন্তঃস্বত্তার পেটে লাথি, মৃত গর্ভের সন্তান

Google Oneindia Bengali News

ধুবুলিয়া, ২৩ ফেব্রুয়ারি : মাধ্যমিক পরীক্ষার আগে পাড়ায় তারস্বরে লাউডস্পিকার বাজিয়ে কীর্তন করার প্রতিবাদ করায় গর্ভের সন্তানকে হারাতে হল অন্তঃস্বত্তা মহিলাকে। উচিত শিক্ষা দিতে গর্ভবতী মহিলার পেটে লাথি মারে একদল যুবক। এরই জেরে মৃত্যু হয় মহিলার গর্ভের সন্তানের। এই পাশবিক ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়ার তাঁতলা এলাকায়।

মহিলার নাম মায়ারানী সাঁতরা। তাঁর স্বামী সঞ্জয় কলকাতায় গাড়ির চালক। সঞ্জয়ের কথায়, "লাউডস্পিকার বাজানো নিয়েই ঘটনার সূত্রপাত। অভিযুক্তরা প্রথমে আমাদের প্রতিবেশী শম্ভু দাসের উপর হামলা চালায়। আমার ভাই আটকাতে গেলে তাকেও মারে। এরপর আমার স্ত্রী ঝগড় থামাতে গেলে ওর পেটে জোরে জোরে লাথি মারে। তাও আবার সাধনপাড়া ২ এর পঞ্চায়েত প্রধান পলাশকুমার বিশ্বাসের চোখের সামনেই।"

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় অন্তঃস্বত্তার পেটে লাথি, মৃত গর্ভের সন্তান

পলাশ কুমার বিশ্বাস-সহ পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছিল। বুধবার রাতেই পলাশকুমারকে গ্রেফতার করা হয়। যদিও তার বক্তব্য, আমি এই ঘটনায় যুক্ত নই। তৃণমূল আমার বিরুদ্ধে চক্রান্ত করেছে।

তবে অভিযোগ নস্যাৎ করে তৃণমূলের উজ্জ্বল বিশ্বাস জানিয়েছেন, কোনও ষড়যন্ত্রের ঘটনা ঘটেনি। ওদের লোক এক গর্ভবতী মহিলাকে পিটিয়েছে, তাই পুলিশ ওদের গ্রেফতার করেছে।

English summary
Kicked, pregnant woman loses baby in noise protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X