• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেওয়াল লিখনেও 'খেলা হবে' স্লোগান, গোলরক্ষকের ভূমিকায় মমতা স্বয়ং

  • By অভীক
  • |

এতদিন শুধু মুখে মুখে ঘুরছিল, 'খেলা হবে'। এবার আর শুধু মুখে মুখে নয়। এবার দেওয়ালেও 'খেলা হবে'।

দক্ষিণ কলকাতার একাধিক জায়গায়, পাড়ায় পাড়ায় 'খেলা হবে' দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেস কর্মীরা শুরু করে দিয়েছেন এই দেওয়াল লেখা। তার পাশাপাশি শোভা পাচ্ছে দেওয়ালে টিম মমতার উন্নয়ন। যেখানে গোল রক্ষকের ভূমিকায় দেখা যাচ্ছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

দেওয়াল লিখনেও খেলা হবে স্লোগান, গোলরক্ষকের ভূমিকায় মমতা স্বয়ং

গত ২১ ফ্রেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় ভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে জানিয়েছিলেন, "খেলা হবে। তবে আমি গোল রক্ষকের ভূমিকায়।" দেওয়াল লিখনেও গোল রক্ষক মমতা বন্দ্যোপাধ্যায়কে রাখা হয়েছে। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সেরা একাদশে রয়েছে শিক্ষাশ্রী, কন্যাশ্রী, পথশ্রী, স্বাস্থ্যসাথী, খাদ্যসাথী, রুপশ্রী, মা প্রকল্পগুলি৷

মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এই দেওয়াল লিখন ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। হাজরাতে ইতিমধ্যেই এমন দেওয়াল লিখন হয়েছে। দেওয়ালে পাশাপাশি, চিত্রিত হয়েছে দুটি ছবি। একটিতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়িয়ে রয়েছেন। তাঁর হাতে রয়েছে একটা ত্রিশূল। ডান দিকে কাঁধের কাছে লেখা রয়েছে সবুজ রঙে 'খেলা হবে'। ঠিক তার পাশেই চিত্রিত হয়েছে একটা ফুটবল মাঠের ছবি। সেখানে নীল জার্সি পরিহিতা একজনকে মমতা বন্দ্যোপাধ্যায়ের রূপক হিসাবে ব্যবহার করা হয়েছে। আর তার সামনে স্ট্রাইকার থেকে ডিফেন্ডার সবাই রাজ্য সরকারের একাধিক উন্নয়ন মূলক প্রকল্পের জার্সিতে দাঁড়িয়ে রয়েছেন।

প্রসঙ্গত, যে সব জায়গা বাছাই করে এই দেওয়াল লিখন হয়েছে তার অধিকাংশ জায়গায় অবাঙালি ভোটারদের বাস রয়েছে। তবে এমন জায়গা বাছাই করা হয়েছে যেখানে সকলের চোখে পড়ছে 'খেলা হবে' স্লোগান। তৃণমূলের উৎসাহী কর্মীরা অবশ্য বলছেন, দেবাংশুর গান ইতিমধ্যেই সুপার হিট, ভাইরাল। তাই দেওয়াল লিখনেও এবার 'খেলা হবে'।

করোনা আক্রান্ত হলেন এক শিক্ষক, বন্ধ হল কসবার স্কুল

English summary
Khela Hobe slogan in wall promotion in West Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X