• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার কন্যাশ্রীদের গুরুত্ব যুবশক্তিতে! স্বাধীনতা দিবসে ৬ জেলায় যুবযোদ্ধাদের বিশেষ শপথ

  • |

বাংলার যুবশক্তি কর্মসূচিতে এক অন্য মাত্রা যোগ হতে চলেছে। গুরুত্ব দেওয়া হচ্ছে বাংলার কন্যাশ্রীদের। ১৪ আগস্ট কন্যাশ্রী দিবস ও ১৫ আগস্ট স্বাধীনতা দিবসকে সামনে রেখে প্রস্তুতি নেওয়া হচ্ছে। যা নিয়ে জেলা সফর শুরু করেছেন তৃণমূল যুব কংগ্রেসের ২ রাজ্য সহ সভাপতি।

যুবশক্তির কর্মশালা

যুবশক্তির কর্মশালা

বাঁকুড়া, দুই বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ও পুরুলিয়া জেলায় রাজ্যের কো-অর্ডিনেটর হিসেবে এই কর্মসূচি দেখার দায়িত্বে রয়েছেন তৃণমূল যুব কংগ্রেসের দুই রাজ্য সহ সভাপতি সোহম চক্রবর্তী ও শান্তনু বন্দ্যোপাধ্যায় এবং নির্মাল্য চক্রবর্তী। তাঁরা তিনজন সোমবার ১০ আগস্ট উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ৬টি বিধানসভাকে নিয়ে বাংলার যুবশক্তি কর্মশালায়। ছিলেন বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী অর্চিতা বিদ।

কন্যাশ্রীদের যুবযোদ্ধা হিসেবে নিয়োগ

কন্যাশ্রীদের যুবযোদ্ধা হিসেবে নিয়োগ

শান্তনু বন্দ্যোপাধ্যায় বলেন, তাদের দায়িত্বে থাকা ৬টি জেলায় ১৪ আগস্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষিত কন্যাশ্রী দিবসে কন্যাশ্রীদের যুবযোদ্ধা হিসেবে নিযুক্ত করা হবে। কন্যাশ্রীরাও তো বাংলার যুবশক্তি। আর ১৫ আগস্ট দেশের স্বাধীনতা দিবসে যুবযোদ্ধার সংখ্যা বাড়ানোর জন্য নাম নথিভুক্ত করার পাশাপাশি যুবযোদ্ধারা দেশমাতৃকাকে শ্রদ্ধা ও সম্মান নিবেদনে দেশ তথা রাজ্যের জন্য কাজ করার শপথ নেবেন।

নাম নথিভুক্তের জন্য হবে শিবির

নাম নথিভুক্তের জন্য হবে শিবির

৬টি জেলার প্রতিটি অঞ্চলে স্বাস্থ্যবিধি মেনে শিবির আয়োজন করা হবে নাম নথিভুক্তকরণের জন্য।

 সবদলের সমর্থকদের একজোট করার আহ্বান

সবদলের সমর্থকদের একজোট করার আহ্বান

সোহম চক্রবর্তী বলেন, জেলায় জেলায় বাংলার যুবশক্তি কর্মসূচি যুব সম্প্রদায়ের মধ্যে দারুণ আলোড়ন তৈরি করেছে। রোজ প্রচুর যুবযোদ্ধা এই কর্মসূচিতে সামিল হচ্ছেন। ১০ লক্ষ যুবযোদ্ধা নিয়োগের পরের টার্গেট পূরণ করে এগিয়ে যেতে হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করে মানুষের পাশে সর্বদা থাকতে হবে। মানবসেবার মতো কর্তব্যপালনে সব দলের সমর্থককে একজোট করে এমন অভিনব কর্মসূচি দেশে আর দ্বিতীয়টি নেই। এই কর্মসূচির বিভিন্ন টেকনিক্যাল দিকগুলি কর্মশালায় সুন্দরভাবে উপস্থাপিত করেন নির্মাল্য চক্রবর্তী। বাঁকুড়া সাংগঠনিক জেলার বিধানসভাগুলি নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হবে মঙ্গলবার ১১ আগস্ট।

English summary
Kanyashree of Bengal will be given importance in Yibashakti, says TMC Youth Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X