• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাল মাল বেচতে পারেন মোদী, কটাক্ষ দিলীপকেও! 'কালনাগিনী' নির্মলার পদত্যাগ চাইলেন তৃণমূলের কল্যাণ

  • |

বিজেপিকে বাঙালি বিদ্বেষী বলে কড়া আক্রমণ করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কটাক্ষ করে তিনি বলেন, বিজেপির নেতা ও সাংসদরা গুজরাতিদের চটি মাথায় নিয়ে ঘুরছে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাঁকুড়ার মাচানতলায় তৃণমূলের প্রতিবাদ সভায় এমনটাই বলেছেন তিনি।

সেলস ম্যানেজার নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি মানুষকে ভুল বুঝিয়ে ভুল পথে চালিত করার গুণ তাঁর রয়েছে বলেও মন্তব্য করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ মোদী দেশের কয়লাখনি, রেল ও সমবায় ব্যাঙ্ক বেচে দিচ্ছেন। কটাক্ষ করে প্রধানমন্ত্রী মোদীকে চিফ একজিকিউটিভ সেলস ম্যানেজার বলেছেন কল্যাণ।

 নির্মলার পদত্যাগ চাইলেন কল্যাণ

নির্মলার পদত্যাগ চাইলেন কল্যাণ

দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতরমণকে বিশ্বের নিকৃষ্টতম অর্থমন্ত্রী বলে অবিহিত করে তাঁর পদত্যাগ দাবি করেছেন কল্যাণ। তাঁর অভিযোগ, কালনাগিনীর মতো নির্মলার ছোবলে প্রতিদিন তিলে তিলে দেশের মানুষ মরছেন।

দিলীপ ঘোষকে আক্রমণ

দিলীপ ঘোষকে আক্রমণ

দিলীপ ঘোষকে আক্রমণ করে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি যে লাল চোখ দেখান, তা হলুদ করে দেব। কটাক্ষ করে তিনি বলেন একবছর সাংসদ হয়েই প্রোমোটরের দেওয়ার বিলাসবহুল ১২ কামরার ফ্ল্যাটে থাকেন। কোনও ভাড়া দিতে হয় না। কল্যাণ বলেন, এইভাবে তিনি যে প্রোমোটারিতে মদত দিচ্ছেন, তাতে লজ্জা লাগে না? তিনি বলেন দিলীপ ঘোষের নাকি ১৮ জন নিরাপত্তারক্ষী লাগে। তাঁর প্রশ্ন ওঁকে মারবে কে।

বিজেপি সাংসদদের আক্রমণ

বিজেপি সাংসদদের আক্রমণ

একইসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপি সাংসদদেরও আক্রমণ করেন। তিনি বলেন, এক বিজেপি সাংসদের একবছর দুইমাসে কটা বাড়ি হয়েছে। বর্তমানে এক বিজেপি সাংসদের বউ আটপৌরে শাড়ি পরতেন, এখন দিল্লির ড্রেস পরা ছবি ফেসবুকে দেন। সেই ড্রেসের বাহার হেমা মালিনীরও নেই বলেও মন্তব্য করেছেন তিনি। করোনা পরিস্থিতিতে বিজেপির কোন সাংসদ কোথায় মানুষের পাশে ছিলেন সেই প্রশ্ন করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

করোনা সংক্রমণের দায় স্বীকার দিলীপের

এবার তৃণমূলের অভ্যন্তরে 'প্রবেশ'! দল ও সরকার নিয়ে মমতার বিরুদ্ধে বিস্ফোরক দিলীপ ঘোষ

English summary
Kalyan Banerjee attacks BJP leadership including Modi from his Bankura meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X