• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হাত কেটে নেব, পিষে দেব'! শুভেন্দুকে টার্গেটে রেখে কল্যাণের নয়া মন্তব্যে বিতর্কের ঝড়

ইতিমধ্যেই হাথরাস কাণ্ড নিয়ে মন্তব্য করে রীতিমতো বিপাকে রয়েছেন কল্যাণ বন্দ্য়োপাধ্যায়। হিন্দু ভাবাবেগে আঘাত নিয়ে তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। এদিকে, তারপরও ক্রমাগত তাঁর মন্তব্য নয়া বিতর্কের সূ্ত্রপাত ঘটাচ্ছে।

কল্যাণের নয়া তোপ

কল্যাণের নয়া তোপ

শুভেন্দুকে নিয়ে যখন তৃণমূলের অন্দরে প্রথম দিকের জল্পনা শুরু হয়, তখন থেকেই কল্যাণ বন্দ্যোপাধ্যায় নিশানা করেছিলেন তাঁকে। 'মিউনিসিপালিটির বাইরে আলু বিক্রি ' মন্তব্যের জেরে কল্যাণের বিরুদ্ধে সরব হন শুভেন্দুও। এবার কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি 'তোর হাত কেটে নেব। রামনবমীর আগে দেখা হবে। পিষে দেব।' শুভেন্দুর নাম না করে কল্যাণ বলেন, 'লক্ষ্ণণ শেঠের কাঁথির মেজোবাবুই হয়ে উঠেছিলেন হলদিয়ার ডন।'

রামনবমী প্রসঙ্গ ও শুভেন্দু

রামনবমী প্রসঙ্গ ও শুভেন্দু

এর আগে, শুভেন্দু অধিকারী এক সভায় অভিষেককে টার্গেট করে বলেছিলেন, কালীঘাটেও তিনি পদ্ম ফোটাবেন। তার আগে অভিষেকের কটাক্ষ ছিল, শুভেন্দু নিজের বাড়িতেই পদ্ম ফোটাতে পারেননি। যার জবাবে শুভেন্দু বলেছিলেন রামনবমী, বাসন্তীপুজো এখনও বাকি আছে। প্রসঙ্গত, এই পুজোয় পদ্ম একটি তাৎপর্যপূর্ণ বিষয়। এরপরই দেখা যায় শুভেন্দুর ভাই সোমেন্দু যোগ দিয়এছেন বিজেপিতে।

অভিষেকের বদলা শুভেন্দুকে দিয়ে!

অভিষেকের বদলা শুভেন্দুকে দিয়ে!

প্রসঙ্গত, ভোট কাছে আসতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করতে ছথাকে বিজেপি। 'ভাইপো' ইস্য়ুতে তৃণমূলের অন্দরে অনেকের মনে জমাট বাঁধা বহু ক্ষোভকে উস্কে দিতে শুরু করে বিজেপি। এদিকে , তার পাল্টা হিসাবে শুভেন্দুকে বেছে বেছে টার্গেটে নিয়েছে তৃণমূল।, শুভেন্দুর সভায় গাড়ি ঢোকা থেকে নন্দীগ্রামে তাঁর সহায়তা কেন্দ্রে ভাঙচুর ঘিরে স্পষ্ট যে, তৃণমূল রীতিমতো শুভেন্দুপকে টার্গেট করে এগোচ্ছে।

কল্যাণ অস্বস্তি বাড়াচ্ছেন তৃণমূলের!

কল্যাণ অস্বস্তি বাড়াচ্ছেন তৃণমূলের!

এদিকেএকের পর এক বিতর্কিত মন্তব্যের জেরে কল্যাণ বন্দ্যোপাধ্যায় অস্বস্তি বাড়াচ্ছেন তৃণমূলের। রবিবার তৃণমূলের সভা থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জাঙ্গিপাড়া কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করে দেন। জানান, ওই কেন্দ্রে প্রার্থী হবেন বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী। যা ঘটনায় অস্বস্তিতে পড়ে যায় দল।

আজ শোভন- বৈশাখীর কামব্যাক মিছিল, গোলপার্ক থেকে সেলিমপুর মিছিল

শোভন-বৈশাখী আজ পথে নামছেন তো! ভেস্তে যাওয়া রোড শোয়ের পর বিজেপির অন্দরমহলে কী কী ঘটল

English summary
Kalyan Banerjee again in controversy over his news comment on Suvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X