• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইটের জবাবে ফুল', ডায়মন্ড হারবার কাণ্ডে কৈলাশ বিজয়বর্গীয়র চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়কে

বৃহস্পতিবার ডায়মন্ডহারবারে দলীয় কর্মসূচিতে যাওয়ার সময় নাড্ডার কনভয়ে হামলাকে কেন্দ্র করে অভিযোগ ও পালটা অভিযোগের ধারাবাহিকতা বজায় রয়েছে। বিজেপির অভিযোগ, এটা আসলে তৃণমূলের পরিকল্পনা। অন্যদিকে তৃণমূলের অভিযোগ, দলের লোককে দিয়ে নাটক সাজাচ্ছে বিজেপি।

তাঁদের 'পদ্ম' রাজ্যকে নতুন পরিচয় দেবে

তাঁদের 'পদ্ম' রাজ্যকে নতুন পরিচয় দেবে

এই ঘটনায় রাজ্যপাল একাধিক টুইট করে তাঁর ক্ষোভ প্রকাশ করেছেন। রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। শুধুমাত্র জে পি নাড্ডা নয়, ওইদিন কৈলাস বিজয়বর্গীয়-র গাড়িতেও ইট ছোড়া হয়। গাড়ির কাঁচ ভেঙে যায়। সেদিনের ঘটনা নিয়ে কৈলাশ বি়জয়বর্গীয় বলেন, অরাজকতার চরমে পৌঁছে গেছে বাংলা। এবার টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে জানিয়ে দেন, তাঁরা ইটের জবাব ফুল দিয়ে দেবেন। তাঁদের 'পদ্ম' রাজ্যকে নতুন পরিচয় দেবে।

মমতা বিজেপি নেতাদের উপর ইট বর্ষণ করছেন

মমতা বিজেপি নেতাদের উপর ইট বর্ষণ করছেন

কৈলাশ বিজয়বর্গীয় টুইটারে লেখেন, 'পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতাদের উপর ইট বর্ষণ করছেন। দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপর হামলার ষড়ষন্ত্র করা হয়েছে। কিন্তু, বিজেপির নিজস্ব কিছু রীতি-নীতি আছে। আমরা ইটের জবাব দেব ফুল দিয়ে। আমাদের 'কমল' রাজ্যকে নতুন পরিচয় দেবে।'

জায়গায় জায়গায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা

জায়গায় জায়গায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা

ডায়মন্ডহারবারে দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে হামলার মুখে পড়তে হয় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে। কৈলাশ বিজয়বর্গীয়-র গাড়িতেও হামলা চলে। এর প্রতিবাদে রাজ্যজুড়ে জায়গায় জায়গায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থকরা।

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলে বিজেপি ও কংগ্রেস

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলে বিজেপি ও কংগ্রেস

ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলে বিজেপি ও কংগ্রেস। নাড্ডার কনভয়ে হামলা পরিকল্পিত বলে দাবি করেন অধীর চৌধুরী। অন্যদিকে, এই হামলাকে সাধারণ মানুষের বহিঃপ্রকাশ বলে নাম দেয় তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্য়ায় এই প্রসঙ্গে বলেন , দলের লোককে দিয়ে নিজেরাই নাটক সাজাচ্ছে বিজেপি।

টুইটে রাজ্যকে আক্রমণ করেন রাজ্যপাল জগদীপ ধনকড়

টুইটে রাজ্যকে আক্রমণ করেন রাজ্যপাল জগদীপ ধনকড়

এরই মধ্যে এই ঘটনার তীব্র নিন্দা করে একের পর এক টুইটে রাজ্যকে আক্রমণ করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজ্যের পুলিশ প্রশাসনের সমালোচনায় সরব হন। রাজ্যপালের কাছে রিপোর্ট চেয়ে পাঠায় স্বরাষ্ট্রমন্ত্রক৷ পাশাপাশি রাজ্যের সামগ্রিক আইন-শৃঙ্খলার পরিস্থিতির কথাও সেই রিপোর্টে উল্লেখ করতে বলা হয়৷ সেইমতো রিপোর্ট পাঠিয়ে দেন রাজ্যপাল।

মুখ্যসচিব ও ডিজিপিকে দিল্লিতে তলব

মুখ্যসচিব ও ডিজিপিকে দিল্লিতে তলব

তারপরই মুখ্যসচিব ও ডিজিপিকে দিল্লিতে তলব করা হয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে । কিন্তু , তাঁরা দিল্লি যাচ্ছেন না বলেও জানিয়ে দিয়েছেন। আজ ঠাকুরনগরে ঠাকুরবাড়িতে যাওয়ার আগে বারাসতে কৈলাশ বলেন, মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের উচিত স্বরাষ্ট্রমন্ত্রকের তলবে সাড়া দেওয়া।

উত্তর ২৪ পরগনাঃ ২০২১ ফেব্রুয়ারির মধ্যে সিএএ দেশে লাগু হবে : কৈলাস বিজয়বর্গীয়

বাংলার মন জয় করতে এবার 'বচ্চন' কার্ড বিজেপির! কোন পরিকল্পনা গেরুয়া শিবিরের?

English summary
Kailash Vijayvargiya tweets challenging Mamata Banerjee saying Lotus flower in return of brick
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X