• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে বাংলায় প্রতিষ্ঠিত করতে 'বড় ভাই' মুকুলই ভরসা! 'উনি' মমতার শাশুড়ির মতো, বললেন কৈলাশ

  • |

অনুষ্ঠানটি ছিল ইস্ট ওয়েস্ট মেট্রোর ফুলবাগান স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠান। সেখানেই প্রশংসায় ভাসলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। অনুষ্ঠানে মুকুল রায়কে 'বড় ভাই' বলে সম্বোধন করেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

'বড় ভাই' মুকুলই ভরসা

'বড় ভাই' মুকুলই ভরসা

মেট্রোর ফুলবাগান স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে কৈলাশ বিজয়বর্গীয় মুকুল রায়কে বড় ভাই বলে সম্বোধন করেন। ২০২১-এর বিধানসভা নির্বাচনে তিনিই যে রাজ্য বিজেপির প্রধান মুখ, তাও এদিন কার্যত বুঝিয়ে দেওয়া হয়।

মুকুলদা প্রতিটি জায়গা চেনেন

মুকুলদা প্রতিটি জায়গা চেনেন

অদিনের অনুষ্ঠানে অরবিন্দ মেনন বলেন, মুকুল দা পঞ্চায়েত এলাকার প্রতিটি জায়গা চেনেন। তিনি আরও বলেন, ২০২১-এর নির্বাচনের আগে ঘরে ঘরে যেতে হবে।

মুকুলদাকে চাই

মুকুলদাকে চাই

বিজেপির রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত বলেন, বিজেপি দেশে প্রতিষ্ঠিত হলেও, পশ্চিমবঙ্গে তারা ছোট। তাই ছোট পার্টিকে প্রতিষ্ঠিত করতে মুকুলদাকে চাই। তিনি বলেন, মুকুলদা কৈলাশদা দেখিয়ে দিয়েছেন, কীভাবে রাজ্যে আসন সংখ্যা ২ থেকে ১৮তে নিয়ে যেতে হয়।

ভারতী মমতার শাশুড়ির মতো

ভারতী মমতার শাশুড়ির মতো

কৈলাশ বিজয়বর্গীয় বলেন, বাংলা এমন এক জায়গা, যেখানে তৃণমূল করলে সাধু আর অন্য দল করলে তাঁর বিরুদ্ধে মামলার পর মামলা। তিনি এদিন এই রাজ্যে তাঁর বিরুদ্ধে থাকা ২০ টি মামলার কথা উল্লেখ করেন। বলেন, মুকুলদার নামেও কেস রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি কটাক্ষ করে বলেন, ভারতী ঘোষ যখন আইপিএস ছিলেন, তখন তিনি ছিলেন মমতার মেয়ের মতো। আর এখন উনি মমতার শাশুড়ির মতো। তিনি বলেন, রামমন্দিরের জন্য চারজন মুখ্যমন্ত্রীকে সরে যেতে হয়েছে। রাজ্যে শিক্ষা নিয়েও রাজনীতির অভিযোগ তুলেছেন কৈলাশ। তিনি বলেন, এখানে মাকে আম্মি লেখা হয়।

ভোটের জন্য অনুপ্রবেশকারীদের শেল্টার

ভোটের জন্য অনুপ্রবেশকারীদের শেল্টার

এরাজ্যে ভোটের জন্য অনুপ্রবেশকারীদের শেল্টার দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন কৈলাশ। ভ্রষ্টাচারের সরকারকে উপড়ে ফেলে ২০২১-এর নির্বাচনে বিজেপিই সরকার গঠন করবে বলে দাবি করেন কৈবাশ বিজয়বর্গীয়।

ফুলবাগান মেট্রো স্টেশনের উদ্বোধন

ফুলবাগান মেট্রো স্টেশনের উদ্বোধন

এদিন দিল্লি থেকে ফুলবাগান মেট্রো স্টেশনের উদ্বোধন করেন রেলমন্ত্রী পীযুষ গোয়েল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী। উপস্থিত ছিলেন একঝাঁক বিজেপি নেতা। সেই তালিকায় প্রথমেই উল্লেখ্য কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়, সব্যসাচী দত্তের মনো নেতারা। বিজেপি নেতা অরবিন্দ মেননও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কলকাতাঃ ফের নীল নকশা সাজাচ্ছেন প্রশান্ত কিশোর, কী নতুন পরিকল্পনা

নরেন্দ্র মোদীকে নিশানা রাহুল গান্ধীর, হাথরাসকাণ্ড প্রসঙ্গে রাহুল গান্ধী, রাহুলের নিশানা বিজেপি

English summary
Kailash Vijayvargiya praises Mukul Roy in inauguration programme of Phoolbagan Metro station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X