• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতেও শুরু মানভঞ্জন-পর্ব, সাংসদের সঙ্গে দূরত্ব ঘোচাতে বড় পদক্ষেপ কৈলাশের

শুধু তৃণমূলেই মানভঞ্জন পর্ব চলছে, তা নয়। একুশের আগে মানভঞ্জন পর্ব বিজেপিতেও। বিজেপিতে যোগ দিয়েই সাংসদ হওয়া মতুয়া ঠাকুরবাড়ির শান্তনু ঠাকুরেরও মানভঞ্জন করতে হচ্ছে বিজেপিকে। বিজেপির পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় ঠাকুরবাড়িতে গিয়ে শান্তনুর সঙ্গে বৈঠক করলেন।

শান্তনু ঠাকুরের মানভঞ্জনে বৈঠক কৈলাশের

শান্তনু ঠাকুরের মানভঞ্জনে বৈঠক কৈলাশের

বনগাঁর ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে হাজির হয়ে শান্তনু ঠাকুরের মানভঞ্জনে বৈঠক করেন কৈলাশ বিজয়বর্গীয়। এই বৈঠকে শান্তনু ঠাকুর ছাড়াও ছিলেন মঞ্জুরকৃষ্ণ ঠাকুর, সুব্রত ঠাকুর। বৈঠক শুরুর আগে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, শিষ্টাচার মেনেই এই বৈঠক হচ্ছে। কোনও দূরত্ব তৈরি হয়নি সাংসদ শান্তনু ঠাকুরের সঙ্গে।

মতুয়ারা কোথাও যাবেন না, বিশ্বাস কৈলাশের

মতুয়ারা কোথাও যাবেন না, বিশ্বাস কৈলাশের

কৈলাশ বিজয়বর্গীয় আরও বলেন, শান্তনু ঠাকুরের সঙ্গে কোনও দূরত্ব তৈরি হয়নি। মতুয়ারা কোথাও যাবেন না। মতুয়ারা বিজেপির সঙ্গেই থাকবেন। নাগরিকত্ব আইন নিয়ে কোনও সংশয় নেই, তাও তিনি এদিন মনে করিয়ে দেন। একইসঙ্গে বলে, নাগরিকত্ব নিয়ে রাজ্যের সঙ্গে কথা বলার কোনও বাধ্যবাধকতা নেই আমাদের।

বাংলায় সিএএ লাগু হবেই, বার্তা কৈলাশের

বাংলায় সিএএ লাগু হবেই, বার্তা কৈলাশের

কৈলাশের সাফ কথা, রাজ্য সরকার সহযোগিতার করুক আর না করুক বাংলায় সিএএ লাগু হবেই। পশ্চিমবঙ্গে এনআরসিক কথা বলা হয়নি। বলা হয়েছে সিএএ-র কথা। পশ্চিমবঙ্গে সিএএ লাগু হবেই। কৈলাশ বিজয়বর্গীয় এদিন শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করেছেন। এরপরই বনগাঁয় আসবেন অমিত শাহ। অমিত শাহ সিএএ নিয়ে বড় কোনও ঘোষণা করতে পারেন।

মতুয়ারা কী ভাবছেন, শান্তনুই বলতে পারবেন

মতুয়ারা কী ভাবছেন, শান্তনুই বলতে পারবেন

কৈলাশ বিজয়বর্গীয় বলেন, নাগরিকত্ব আইন প্রসঙ্গে মতুয়ারা কী ভাবছেন, এটা শান্তনু ঠাকুরই বলতে পারবেন। আমি কিছু বলতে পারব না। তবে এটুকু বলতে পারি, মতুয়া সমাজকে বিজেপি যা দিয়েছে, তারা অন্য কোথাও যাবেন না। এ ব্যাপারে আমরা নিশ্চিত। তাঁরা বিজেপিতেই থাকবেন। বিজেপির পক্ষেই থাকবেন।

কোনও দূরত্ব নেই শান্তনুর সঙ্গে, গুজব ছড়ানো হচ্ছে

কোনও দূরত্ব নেই শান্তনুর সঙ্গে, গুজব ছড়ানো হচ্ছে

সম্প্রতি শান্তনু ঠাকুরের সঙ্গে বিজেপির দূরত্ব তৈরি হয়েছে বলে জল্পনা শুরু হয়। এই জল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেন, শান্তনু ঠাকুর আমাদের একজন কার্যকর্তা। তাঁর সঙ্গে আমাদের কোনও দূরত্ব নেই, এসবই ছড়ানো হচ্ছে। বিরোধীরা এসব ছড়াচ্ছে।

উত্তর ২৪ পরগনাঃ ২০২১ ফেব্রুয়ারির মধ্যে সিএএ দেশে লাগু হবে : কৈলাস বিজয়বর্গীয়

নাড্ডাকাণ্ডে তুঙ্গে তরজা, তিন আইপিএস-এর 'ডেপুটেশন' ঘিরে অমিত-মমতা সংঘাত

English summary
Kailash Vijayvargiya meets with MP Shantanu Thakur to reduce distance before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X