• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোটে বিজেপির আশঙ্কা বাংলার ভবিষ্যৎ নিয়ে, নতুন জল্পনা উসকে দিলেন কৈলাশ

বিজেপির টার্গেটে ৭০ শতাংশ হিন্দু ভোট। শুভেন্দু অধিকারী একাধিকবার এই বার্তা দিয়েছেন। এবার বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় টুইট করে বুঝিয়ে দিলেন আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির কাছে ভীতিদায়ক হয়ে উঠতে পারে কারা। তাই সেই প্রবণতা ভাঙতেই উদ্দেশ্যপ্রণোদিত ভোট মেরুকরণের বার্তা দিলেন টুইটে।

৭ ই মার্চ মোদীর ব্রিগেড এর চমক ফের তৃণমূল থেকে সাংসদ মন্ত্রীরা যোগ দিতে পারেন বিজেপিতে
কৈলাশের সমীকরণে বিস্তর জল্পনা বাংলায়

কৈলাশের সমীকরণে বিস্তর জল্পনা বাংলায়

বাংলার দরজায় কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন। তার আগে কৈলাশ বিজয়বর্গীয় যে সমীকরণ সামনে এনেছেন, তা নিয়ে তৈরি হয়েছে বিস্তর জল্পনা। টুইটারে কৈলাশ বিজয়বর্গীয় আশঙ্কা প্রকাশ করেছেন বাংলার ভবিষ্যৎ নিয়ে। তৃণমূলের উপমুখ্যমন্ত্রী ও জোটের মুখ্যমন্ত্রী এবং কলকাতা পুরসভার মেয়রের নাম জানিয়ে তাৎপর্যপূর্ণ টুইট করলেন তিনি।

বাংলার ভবিষ্যৎ নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তা

বাংলার ভবিষ্যৎ নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তা

কৈলাশ বিজয়বর্গীয় তাঁর টুইট নিশানায় তুলে ধরেছেন তাঁর সংখ্যালঘু তথা মুসলিম ভীতির কথা। পশ্চিমবঙ্গের ভবিষৎ-সমীকরণ আশঙ্কায় কৈলাশ টুইট করেছেন, ‘তৃণমূলের উপমুখ্যমন্ত্রী পিরজাদা আব্বাস সিদ্দিকি আর বাম-কংগ্রেস জোটের মুখ্যমন্ত্রী হলেন আবদুল মান্নান। কলকাতার মেয়র হলেন ফিরহাদ হাকিম। কোথায় যাচ্ছে বাংলা। বাংলার মানুষকে এবার ভাবতে হবে।'

সংখ্যালঘু-জুজু দেখিয়ে টুইট কৈলাশের

সংখ্যালঘু-জুজু দেখিয়ে টুইট কৈলাশের

কৈলাশ বিজয়বর্গীয়রা যে সংখ্যালঘু ভোটকে ভয় পাচ্ছেন, তা পরিষ্কার। তাই সংখ্যালঘু-জুজু দেখিয়ে তিনি টুইট করেছেন। তাঁর টুইটে সাফ করে দিয়েছেন বিজেপির টার্গেটে কারা। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি যে ৭০ শতাংশ ভোটকেই টার্গেট করছে, এটা তার আরও একটা প্রমাণ।

হিন্দু ভোটে বিশেষ দৃষ্টি দিয়েছে বিজেপি

হিন্দু ভোটে বিশেষ দৃষ্টি দিয়েছে বিজেপি

ভোট মেরুকরণের রাজনীতিকে উসকে দিয়েছে কৈলাশের টুইট। ২০২১-এর যুদ্ধ জিততে যে ভোট মেরুকরণ অন্যতম হাতিয়ার করতে চলেছে বিজেপি, তা দেখিয়ে দিয়েছে ওই টুইট। হিন্দু ভোটে বিশেষ দৃষ্টি দিয়েছে বিজেপি। সংখ্যালঘু ভোটে তৃণমূলের প্রভাব রয়েছে। তাই তৃণমূলের সংখ্যালঘু ভোটে অন্যভাবে থাবা বাসিয়ে হিন্দু ভোটকে বিজেপির দিকে সঙ্ঘবদ্ধ করার চেষ্টা চলছে।

কৈলাশ বিজয়বর্গীয়র টুইট বিশেষ তাৎপর্যপূর্ণ

কৈলাশ বিজয়বর্গীয়র টুইট বিশেষ তাৎপর্যপূর্ণ

সংখ্যালঘু ভোটকে নিজেদের দিকে টানতে এবার বাম-কংগ্রেস আব্বাস সিদ্দিকিকে নিজেদের দিকে টানতে চাইছে। তা নিয়ে আলাপ-আলোচনাও চালাচ্ছে তারা। এই পরিস্থিতিতে কৈলাশ বিজয়বর্গীয়র টুইট বিশেষ তাৎপর্যপূর্ণ। সংখ্যালঘুদের একই বন্ধনীতে রেখে তিনি বিশেষ ভাবনার অবতারণা করেছেন তাঁর টুইটে।

নির্বাচনী হাওয়ায় তপ্ত বাংলা, নোটবন্দির কথা মনে করিয়ে মোদীকে 'পরিবর্তন’ খোঁচা কপিল সিব্বালের

English summary
Kailash Vijayvargiya increases speculation targeting 70 percent vote in Bengal Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X