• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মতুয়া ভোটের লক্ষ্যে আসছেন অমিত শাহ, শান্তনুর দুয়ারে সিএএ-বার্তা কৈলাশের

মতুয়া ভোটকে পাখির চোখ করে তৃণমূল ও বিজেপির লড়াই একপ্রকার শুরু হয়েই গেল। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় বনগাঁয় জনসভা করেছেন মতুয়া ভোটের লক্ষ্যে। এবার অমিত শাহ আসছেন বনগাঁয়। তাঁর বনগাঁ সফরের আগে কৈলাশ বিজয়বর্গীয় ছুটলেন বিজেপির সাংসদ শান্তনু ঠাকুরের মানভঞ্জন করতে।

শাহ আসছেন বঙ্গে, শান্তনুর মানভঞ্জনে কৈলাশ

শাহ আসছেন বঙ্গে, শান্তনুর মানভঞ্জনে কৈলাশ

বঙ্গ বিজেপির পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় ঠাকুরবাড়িতে গিয়ে শান্তনুর সঙ্গে বৈঠক করেন। যান হরিচাঁদ-গুরুচাঁদ মন্দিরে। কৈলাশ বিজয়বর্গীয় অবশ্য শান্তনুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে বলে স্বীকার করতে নারাজ। তিনি বলেন, অমিত শাহ আসছেন, সেই কারণেই দেখা করতে এসেছিলাম শান্তনুর সঙ্গে। ঠাকুর দর্শনও করে গেলাম।

শিষ্টাচার মেনেই বৈঠক শান্তনু ঠাকুরের সঙ্গে

শিষ্টাচার মেনেই বৈঠক শান্তনু ঠাকুরের সঙ্গে

উত্তর ২৪ পরগনার বনগাঁয় ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে হাজির হয়ে শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করেন কৈলাশ বিজয়বর্গীয়। বৈঠকে শান্তনু ঠাকুর ছাড়াও ছিলেন মঞ্জুরকৃষ্ণ ঠাকুর, সুব্রত ঠাকুর। বৈঠক শুরুর আগে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, শিষ্টাচার মেনেই এই বৈঠক হচ্ছে। অমিত শাহ আসছেন, সেই রুটিন মেনেই বৈঠক সাংসদের সঙ্গে।

মতুয়াদের সঙ্গে শাহের জনসম্পর্ক অভিযানের আগে

মতুয়াদের সঙ্গে শাহের জনসম্পর্ক অভিযানের আগে

১৯ ডিসেম্বর মতুয়াদের সঙ্গে সম্পর্ক সংযোগ অভিযানে আসছেন অমিত শাহ। তার আগে কৈলাশ বিজয়বর্গীয় শান্তনু ঠাকুরের মানভঞ্জন করতে এসছিলেন। তিনি ঠাকুরবাড়িতে এসে বার্তা দেন, শান্তনু ঠাকুরের সঙ্গে কোনও দূরত্ব তৈরি হয়নি। মতুয়ারা কোথাও যাবেন না। মতুয়ারা বিজেপির সঙ্গেই থাকবেন।

বাংলায় সিএএ লাগু হবেই, শান্তনুকে বার্তা কৈলাশের

বাংলায় সিএএ লাগু হবেই, শান্তনুকে বার্তা কৈলাশের

তিনি এদিন বলেন, নাগরিকত্ব আইন নিয়ে কোনও সংশয় নেই, নাগরিকত্ব নিয়ে রাজ্যের সঙ্গে কথা বলার কোনও বাধ্যবাধকতা নেই আমাদের। কৈলাশের সাফ কথা, রাজ্য সরকার সহযোগিতার করুক আর না করুক বাংলায় সিএএ লাগু হবেই। পশ্চিমবঙ্গে এনআরসির কথা বলা হয়নি। বলা হয়েছে সিএএ-র কথা।

সিএএ নিয়ে মতুয়াদের জন্য অমিত শাহ কী ঘোষণা

সিএএ নিয়ে মতুয়াদের জন্য অমিত শাহ কী ঘোষণা

বনগাঁয় আসছেন অমিত শাহ। অমিত শাহ সিএএ নিয়ে বড় কোনও ঘোষণা করতে পারেন ঠাকুরনগরে ঠাকুরবাড়িতে এসে। কৈলাশ বিজয়বর্গীয় এদিন শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করে তাঁর মান ভাঙিয়েছেন। নাগরিকত্ব আইন প্রসঙ্গে মতুয়াদের জন্য অমিত শাহ কী ঘোষণা করেন সেদিকেই এখন নজর মতুয়াদের। শান্তনু ঠাকুর মতুয়াদের উদ্দেশ্যে সিএএ লাগুর বার্তাই দিয়ে রাখেলন এদিন।

উত্তর ২৪ পরগনাঃ ২০২১ ফেব্রুয়ারির মধ্যে সিএএ দেশে লাগু হবে : কৈলাস বিজয়বর্গীয়

বিজেপিতেও শুরু মানভঞ্জন-পর্ব, সাংসদের সঙ্গে দূরত্ব ঘোচাতে বড় পদক্ষেপ কৈলাশের

English summary
Kailash Vijayvargiya gives message of CAA with Shantanu Thakur before Amit Shah’s tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X