• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু কি তৃণমূল ছাড়তে চলেছেন, রামনগরের মঞ্চ থেকে কী বললেন কৈলাশ

রামনগরের মেগা শো থেকে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, তিনি তৃণমূলেই আছেন। তার দুদিন পরে রামনগরে দাঁড়িয়ে বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় জানিয়ে দিলেন শুভেন্দুর দল ছাড়া স্রেফ সময়ের অপেক্ষা। শুধু কৈলাশ বিজয়বর্গীয়ই নয়, অর্জুন সিং ও লকেট চট্টোপাধ্যায়ও শুভেন্দুকে স্বাগত জানিয়েছেন।

শুভেন্দুর আর তৃণমূলে থাকা উচিত নয়!

শুভেন্দুর আর তৃণমূলে থাকা উচিত নয়!

বিজেপি নেতাদের সাফ কথা, শুভেন্দুর আর তৃণমূলে থাকা উচিত নয়। তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে কিছুদিন ধরেই জল্পনা বাড়ছে। আর তা যখন চরমে পৌঁছেছে, তখন তৃণমূল নেতৃত্বও বিষয়টি শক্ত হাতে মোকাবিলা করতে নেমেছে। কিন্তু শুভেন্দু অধিকারীর আর তৃণমূলে না থাকাই শ্রেয় বলে বার্তা আসছে বিজেপি নেতৃত্বের তরফে।

শুভেন্দুকে তৃণমূল ছেড়ে আসার আহ্বান

শুভেন্দুকে তৃণমূল ছেড়ে আসার আহ্বান

তৃণমূল মনে করছে, শুভেন্দু দলে থেকে দলবিরোধী অবস্থান বজায় রাখলেও তাঁকে দল থেকে বের করে দেওয়া উচিত। দলের মধ্যে থাকে বিচ্ছিন্ন করার চক্রান্ত চালাচ্ছে কেউ কেউ। যদি তাই হয় মন্ত্রী হিসেবে শুভেন্দুর হাত থেকে দফতর কেড়ে নেওয়া হতে পারে। শুভেন্দুর হাত থেকে পর্যদ বা নিগমের দায়িত্বও কেড়ে নেওয়া হতে পারে। বিজেপি নেতারা এমনই ব্যাখ্যা করে শুভেন্দুকে তৃণমূল ছেড়ে আসার আহ্বান জানাচ্ছে।

তৃণমূল মুকুলদার নয়, তৃণমূল শুভেন্দু অধিকারীরও নয়

তৃণমূল মুকুলদার নয়, তৃণমূল শুভেন্দু অধিকারীরও নয়

রামনগরে সভা করে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক কৈলাশ বলেন, দিদি এখন আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন। দল পরিচালনার দায়িত্ব বহিরাগত এবং ভুয়ো সংস্থাকে দেওয়া হয়েছে। তৃণমূল এখন দিদির পার্টি নয়। তৃণমূল মুকুলদার নয়, তৃণমূল শুভেন্দু অধিকারীরও নয়। মুকুলদা বিদায় নিয়েছেন তৃণমূল থেকে, এবার শুভেন্দু অধিকারীর বিদায়ও আসন্ন।

শুভেন্দু সম্পর্কে দিলীপ ও সব্যসাচী কী বললেন

শুভেন্দু সম্পর্কে দিলীপ ও সব্যসাচী কী বললেন

কৈলাশ বিজয়বর্গীয় শুভেন্দুকে আহ্বান জানালেও, দিলীপ ঘোষ অবশ্য অন্য কথা বলেছেন। তিনি জানান, শুভেন্দু অধিকারী কী করবেন তা আমার জানা নেই। আবার সব্যসাচী দত্তও বিজেপির সভায় যোগ দিয়েছিলেন। তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। নন্দীগ্রাম আন্দোলন হয়েছিল বলে আমরা বিধায়ক হয়েছিলাম।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

English summary
Kailash Vijayvargiya gives message about Subhendu Adhikari’s leaving from TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X