• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির চাপেই কেন্দ্রের পাঠানো রেশন দিচ্ছে মমতার সরকার! চুরি ঠেকাতে সজাগ থাকতে আহ্বান কৈলাসের

রাজ্যে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার রেশন দেওয়া হচ্ছে। টুইটারের এমনটাই জানিয়েছেন, বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। এদিন তিনি টুইট করে বলেছেন, বিজেপির চাপেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার রেশন বিলি করতে বাধ্য হয়েছে।

 বিজেপির চাপে কেন্দ্রের রেশন বিলি

বিজেপির চাপে কেন্দ্রের রেশন বিলি

বিজেপির চাপে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার রেশন বিলি শুরু করতে বাধ্য হল। টুইটে এমনটাই দাবি করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি লিখেছেন, মোদীজি জনপ্রতি ৫ কেজি চাল এবং পরিবারপিছু ১ কেজি ডাল পাঠিয়েছেন। সাধারণ মানুষের প্রতি তাঁর আবেদন, সজাগ থাকুন যাতে কেউ চাল-ডাল চুরি করতে না পারে।

 বুধবার একগুচ্ছ অভিযোগ করে তোপ দেগেছিলেন কৈলাস

বুধবার একগুচ্ছ অভিযোগ করে তোপ দেগেছিলেন কৈলাস

বুধবার একগুচ্ছ অভিযোগ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে ছয় পাতার চিঠি পাঠিয়েছিলেন কৈলাস। সেখানে তিনি করোনা সংক্রান্ত তথ্য গোপন করা, রেশনে দুর্নীতি, রাজ্যপাল ও কেন্দ্রের সঙ্গে সংঘাত, বিজেপি সাংসদদের ত্রাণ বন্টনে বাধা দেওয়া , প্রতিহিংসার রাজনীতি-সহ বেশ কিছু অভিযোগ করেছিলেন। পরামর্শ দেওয়ার ঢঙে লেখা চিঠিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নোংরা রাজনীতির অভিযোগ করেছিলেন তিনি।

আগে রেশন নিয়ে অভিযোগ করেছিলেন কৈলাস

আগে রেশন নিয়ে অভিযোগ করেছিলেন কৈলাস

দিন দশেক আগে তৃণমূল তথা রাজ্য সরকারের বিরুদ্ধে গরিব মানুষদের প্রাপ্য রেশন থেকে বঞ্চিত করার অভিযোগ তুলেছিলেন কৈলাস। টুইটে তিনি বলেছিলেন, বাংলার জনতা একদিকে করোনায় কাবু, অন্যদিকে খেতে পাচ্ছে না। গরিবরা খাদ্য পাচ্ছে না। তৃণমূল তথা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজনৈতির অভিযোগ তুলেছিলেন তিনি।

English summary
Kailash Vijayvargiya claims Mamata Govt is forced to give PM Garib Kalyan Anna Yogajana Ration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X