• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিক হিংসার ঘটনা নিয়ে রাষ্ট্রপতির কাছে বিজেপি! বিধানসভা ভেঙে দেওয়ার দাবি কৈলাসের

  • |

রাজ্যে গণতন্ত্র নেই। এদিন দিল্লিতে এমনটাই অভিযোগ করলেন রাজ্য বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীয়। এদিন তাঁর নেতৃত্বে ৫ সদস্যের এক প্রতিনিধিদল রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি সঙ্গে দেখা করে দাবি পত্র তুলে দেয়। সেখানে বিধানসভা ভেঙে দেওয়ার দাবি তারা করেছেন বলে জানিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

রাজ্যে হিংসার ঘটনার উল্লেখ

রাজ্যে হিংসার ঘটনার উল্লেখ

রাষ্ট্রপতির কাছে দেওয়া চিঠিতে রাজ্যে হিংসার ঘটনার উল্লেখ করা হয়েছে বিজেপির তরফে। ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনের সময়কার হিংসার ঘটনাও তুলে ধরা হয়েছে রাষ্ট্রপতিকে দেওয়া চিঠিতে। পুরুলিয়ার ত্রিলোচন মাহাত ও দুলাল কর্মকারের কথা উল্লেখ করা হয়েছে চিঠিতে। গত তিন বছরে রাজ্যে ১০৫ বিজেপি নেতা কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি।

 বিধায়ককে হত্যার অভিযোগ

বিধায়ককে হত্যার অভিযোগ

কৈলাস বিজয়বর্গীয়ের অভিযোগ, একদিন কর্মীদের হত্যা করা হয়েছে। সাংসদদের কাজে বাধা দেওয়া হয়েছে। এবার জনপ্রতিনিধিদের হত্যাও শুরু করা হয়েছে।

রাজ্যে রাজনৈতিক হিংসার বিরোধিতা

রাজ্যে রাজনৈতিক হিংসার বিরোধিতা

এদিন রাজ্যে রাজনৈতিক হিংসার বিরোধিতা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাদের দলের হেমতাবাদের বিধায়ককে খুন করা হয়েছে বলে অভিযোগ করে তিনি বলেছেন ওই ঘটনা রাজ্য সরকারের বর্তমান অরাজকতাকে প্রকাশ করেছে। রাজ্যে রাজনৈতিক হিংসার বিরুদ্ধেই তাঁর নেতৃত্বে বিজেপি প্রতিনিধিদলের রাষ্ট্রপতির কাছে যাওয়া বলেও মন্তব্য করেছেন তিনি।

রাজ্যে ক্ষমতায় থাকার অধিকার নেই তৃণমূলে

রাজ্যে ক্ষমতায় থাকার অধিকার নেই তৃণমূলে

বিজয়বর্গীয় বলেন, রাজ্যে এমন অরাজকতা তৈরি হয়েছে যে ক্ষমতায় থাকা অধিকার হারিয়েছে তৃণমূল। রাষ্ট্রপতির কাছে রাজ্য বিধানসভা ভেঙে দেওয়ার দাবি তারা করেছেন বলে জানিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা সায়ন্তন বসুর

সচিনকে বহিষ্কারের পরেই সোজা রাজ্যপালের দরবারে অশোক, ঘর গোচ্ছাচ্ছে কংগ্রেস

English summary
Kailash Vijayvargiya claims dissolution of West Bengal assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X