• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতাদের হত্যা করতে বাংলাদেশি শ্যুটার! চোরাচালানে যুক্ত তৃণমূল, বিস্ফোরক কৈলাশ

  • |

বিজেপি (bjp) নেতাদের হত্যার জন্য বাংলাদেশ (bangladesh) থেকে শ্যুটার আনা হয়েছে। এদিন এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় (kailash vijayvargiya) । সাম্প্রতিক সময়ে বিজেপি নেতা মণীশ শুক্লা(manish shukla) খুনের কথা তিনি উল্লেখ করতে চেয়েছেন। একইসঙ্গে এই মামলায় সিবিআই তদন্তের দাবিও তিনি করেছেন।

কৈলাশের বিস্ফোরক অভিযোগ

কৈলাশের বিস্ফোরক অভিযোগ

এদিন এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, তৃণমূল এর আগে বোমা, গুলি নিয়ে হামলা চালিয়েছে। তাঁদের দলের কর্মীদের ফাঁসি দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেছে। এবার বিজেপি কর্মীদের হত্যা করতে বাংলাদেশ থেকে শ্যুটারদের ডাকা হচ্ছে। পশ্চিমবঙ্গে গেলেই বোঝা যাবে যে বিজেপি কর্মীরা সেখানে কতটা প্রতিকূল পরিস্থিতিতে কাজ করছেন।

মণীশ শুক্লাকে শ্যুটার দিয়ে হত্যা

মণীশ শুক্লাকে শ্যুটার দিয়ে হত্যা

৪ অক্টোবর টিটাগড় থানার খুব কাছে গুলিতে খুন হয়ে যান বিজেপি নেতা মণীশ শুক্লা। দুটি মোটরবাইকে দুষ্কৃতীরা এসে স্বয়ংক্রিয় অস্ত্র থেকে গুলি করে পালিয়ে যায়। এব্যাপারে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, দিন কয়েক আগে বিজেপি নেতা মণীশ শুক্্লাকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, মণীশ শুক্লার কাছে অস্ত্রের লাইসেন্স ছিল। কিন্তু প্রথমে তা বাতিল করে দেওয়া হয়। এরপর তাঁকে হত্যা করা হয়েছে।

বাংলাদেশের সঙ্গে চোরাচালানে যুক্ত তৃণমূল

বাংলাদেশের সঙ্গে চোরাচালানে যুক্ত তৃণমূল

এদিন কৈলাশ বিজয়বর্গীয় আরও অভিযোগ করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দল বাংলাদেশের সঙ্গে সঙ্গে পাচারে যুক্ত রয়েছে। তাঁর কটাক্ষ তৃণমূলের সঙ্গে বাংলাদেশের সম্পর্কও খুব ভাল। কারণ তারা অনুপ্রবেশকারীদের সমর্থক। তৃণমূলের লোকের বাংলাদেশিদের সঙ্গে পাচারে অংশ নেয় বলেও অভিযোগ করেছেন কৈলাশ। তিনি বলেন সীমান্তবর্তী জেলায় নারী পাচার হোক কিংবা শিশু পাচার, কিংবা গরু, নকল মুদ্রা, সবেতেই তৃণমূলের লোকেরা যুক্ত বলে অভিযোগ করেছেন তিনি।

 এখন আমলারাও অপরাধী

এখন আমলারাও অপরাধী

কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, আগে রাজনীতিকরা অপরাধে জড়িয়ে পড়তেন। এখন আমলারাও অপরাধে জড়িয়ে পড়ছেন। যেটা তৃণমূল করেছে বলে অভিযোগ করেছেন কৈলাশ। সেটাই উদ্বেগের বিষয়। তিনি বলেন, সিবিআই তদন্ত করলেই সব প্রকাশ হয়ে পড়বে। এটা কোনও রাজনৈতিক অভিযোগ নয়, এটা গুরুতর অভিযোগ। যার জন্য বিজেপির তরফে আদালতে গিয়ে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে।

ঘোষণার পরেও রাজ্য সফর বাতিল অমিত শাহের, জানা গেল কারণ! ফের কবে রাজ্য সফর, দেওয়া হল ইঙ্গিত

English summary
Kailash Vijayvargiya alleges Bangladesh shooter is being used to kill BJP leaders of Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X