• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় অনেক বেশি আসনে জিতে সরকার গড়বে বিজেপি! বিহারের ফল সামনে আসতেই, বার্তা দিলেন কৈলাশ

  • |

বিহার (bihar) ভোটে বিজেপি (bjp) তথা এনডিএ এগিয়ে থাকায় খুশি বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়(kailash vijayvargiya)। বাংলায় ২০২১-এর বিধানসভা নির্বাচনের ফল সম্পর্কে তিনি বলেন, বাংলায় এর থেকেও ভাল ফল হবে। ওদিন তিনি বলেছেন, বিজেপি কম করে ২২০ টি আসনে জয়ী হবে। এর আগে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেছিলেন, বিজেপি যদি বিহারে ধাক্কা খায় তাহলে তার প্রভাব পড়বে বাংলায়।

 বিহারের হাড্ডাহাড্ডি লড়াই

বিহারের হাড্ডাহাড্ডি লড়াই

এখনও পর্যন্ত প্রাথমিক ফলাফলের নিরিখে বিহারে ৭৩ টি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। এবার আর নীতীশের জেডিইউ চালকের আসনে নেই। পিছিয়ে পড়েছে তারা। তবে এদিন সকাল আটটায় ভোট গণনা শুরুর পর থেকে এগিয়ে গিয়েছিল মহাজোট। পরে দেখা যায় এগিয়েছে এনডিএ। নির্বাচন কমিশন জানিয়েছে করোনা পরিস্থিতির কারণে ভোটগণনা হচ্ছে ধীর গতিতে। ফলে পুরো ফলাফল পেতে মাঝ রাত হয়ে যেতে পারে। বিহারে দুপুরের খবর অনুযায়ী, ৩০টি আসনে ব্যবধান রয়েছে এক হাজারের কম। ফলে বলা যেতেই পারে লড়াই হচ্ছে হাড্ডাহাড্ডি।

বিহারের থেকে ভাল ফল হবে বাংলায়

বিহারের থেকে ভাল ফল হবে বাংলায়

এদিন বিহারের ফলের সঙ্গে বাংলার সম্ভাব্য ফল সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়কে। তিনি বলেন, বিহারের থেকে অনেক ভাল ফল হবে বাংলায়। বাংলায় বিজেপি অনেক বড় ব্যবধানে জয়ী হবে। বিজেপি ২২০-র বেশি আসনে জয়ী হবে বলে তিনি দাবি করেছেন। তিনি বলেন, বিজেপি নেতারা যখন মানুষের মধ্যে যাচ্ছে, মানুষের বিরক্তির কথা তাঁরা বুঝতে পারছেন। অন্যদিকে সাধারণ মানুষ তাদের ভালবাসা ও স্নেহ দিয়ে কাছে টেনে নিচ্ছেন। ফলে তাদের মনে হয়েছে, বিজেপি বড় ব্যবধানে জয় পাবে বাংলায়।

টার্গেট ঠিক করে দিয়েছেন অমিত শাহ

টার্গেট ঠিক করে দিয়েছেন অমিত শাহ

ইতিমধ্যেই বাংলার জন্য দলের নেতাদের কাছে টার্গেট ঠিক করে দিয়েছেন অমিত শাহ। সম্প্রতি বাংলা সফরের সময় তিনি বলেছেন, ২০০-র বেশি আশনে জয় পাবে বিজেপি। কোথাও আবার তাঁকে বলতে শোনা গিয়েছে দুই-তৃতীয়াংশ আসনে জয়ী হবে বিজেপি। এই টার্গেট দেওয়ার পরেই দিল্লিতে ডেকে পাঠান মুকুল রায়, দিলীপ ঘোষদের।

 বিহারে খারাপ ফল হলে প্রভাব বাংলায়

বিহারে খারাপ ফল হলে প্রভাব বাংলায়

তৃণমূল সাংসদ সৌগত রায় বলেছিলেন বিহারে যদি বিজেপি ধাক্কা খায়, তাহলে তার প্রভাব পড়বে বাংলায়। কেননা বিহার প্রতিবেশী রাজ্য। তাই এই রাজ্যে প্রভাব পড়া স্বাভাবিক। বিহারে এনডিএ হারলা মোদীর ভাবমূর্তি ধাক্কা খাবে বলেও মন্তব্য করেছিলেন তিনি।

 উপনির্বাচনে ভাল ফল

উপনির্বাচনে ভাল ফল

এদিন কৈলাশ বিজয়বর্গীয় বলেন, সারা দেশে উপনির্বাচনে বিজেপির স্ট্রাইক রেট খুব ভাল। প্রসঙ্গত উল্লেখ্য গুজরাত, মধ্যপ্রদেশ, উত্তর প্রদেশ এবং কর্নাটকের ছাপ্পান্নটি আসনে উপনির্বাচন হয়ে। এদিন সকাল থেকে তার গণনা চলছে। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী গুজরাতের আটটি আসনের মধ্যে আটটিতেই বিজেপি এগিয়ে রয়েছে। মধ্যপ্রদেশের আঠারোটি আসনে এগিয়ে বিজেপি এবং নটি আসনে এগিয়ে কংগ্রেস। কর্নাটকের দুটি আসনের মধ্যে দুটিতেই এগিয়ে রয়েছে বিজেপি। উত্তরপ্রদেশের সাতটি আশনের মধ্যে ছটিতে এগিয়ে রয়েছে বিজেপি।

 মোদীর জাদুতে এখনও রয়েছে

মোদীর জাদুতে এখনও রয়েছে

এদিন কৈলাশ বিজয়বর্গীয় বলেন, সারা দেশে এখনও মোদীর জাদু রয়েছে। ফলে শুধু বিহারেই নয়, রাজ্যে রাজ্যে উপনির্বাচনের অধিকাংশ আসনে জয়ী হওয়ার পথে বিজেপি। সারা দেশ জুড়ে মোদীর জাদু টের পাওয়া যাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

#BiharElectionResults : বিহারে এনডিএ-ইউপিএ'র মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে

EVM হ্যাক হয়েছে বিহারে, রিগিং করেছে বিজেপি, গুরুতর অভিযোগ পুস্পম প্রিয়ার

English summary
Kailash Vijayvarghiya says BJP will win more seats in Bengal than in Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X