• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ভরসা 'পিরামিড'! শুভেন্দু অধিকারীকে নিয়ে কোন অবস্থান, ব্যাখ্যা করলেন কৈলাশ

  • |

ক্ষমতায় আসতে গেলে যে সংগঠন দরকার হয় তা বিজেপি (bjp) ২০১৯-এর লোকসভা নির্বাচনেই বুঝতে পেরেছে। তারপর থেকে সময় গিয়েছে, বিজেপি তাদের সংগঠনকে আগের থেকে অনেকটাই মজবুত করেছে। এমনটাই মন্তব্য করেছেন কৈলাশ বিজয়বর্গীয় (kailash vijayvarghiya) । এদিন তিনি বলেন, তৃণমূলের কোনও নেতা যদি আসতে চান, তাহলে তাঁকে স্বগত জানানো হবে।

দক্ষিণ ২৪ পরগনা : রাজ্য সরকারকে বিঁধলেন কৈলাস বিজয়বর্গী
 পিরামিড মজবুত করতে চায় বিজেপি

পিরামিড মজবুত করতে চায় বিজেপি

বিভিন্ন ধাপে পশ্চিমবঙ্গের সংগঠনকে মজবুত করতে চায় বিজেপি। একেবারে জেলা থেকে বুথস্তর পর্যন্ত। এদিন এমনটাই জানিয়েছেন, বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেছেন, সংগঠনটা হল পিরামিডের মতো। তাকেই মজবুত করতে চান তারা। তিনি বলেছেন, নির্বাচন খুব সামনে। তাই জেলায় পরিবর্তনের সম্ভাবনা নেই।

বুথ চারভাগে ভাগ

বুথ চারভাগে ভাগ

বুথগুলিকে চারভাগে ভাগ করা হচ্ছে সাংগঠনিক শক্তি অনুযায়ী। এ, বি, সি, ডি। এ-তে সাংগঠনিক শক্তি সব থেকে বেশি। ডি বুথে সাংগঠনিক শক্তি সব থেকে কম।

 বিজেপির সংগঠন মজবুত

বিজেপির সংগঠন মজবুত

কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, বিজেপি আগের থেকে সংগঠনকে মজবুত করেছে। ফলে কাউকে দরকার নেই। তবে তৃণমূলের ভাল কোনও নেতা যদি, তাঁদের সঙ্গে আসতে চান, তাহলে তাঁকে স্বাগত জানানো হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়নি

শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়নি

শুভেন্দু অধিকারী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, তাদের সঙ্গে শুভেন্দু অধিকারীর কথা হয়নি। এব্যাপারে সংবাদমাধ্যমে আগেই প্রকাশিত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

তৃণমূলে অসন্তোষ রয়েছে

তৃণমূলে অসন্তোষ রয়েছে

এদিন কৈলাশ বিজয়বর্গীয় বলেন, তৃণমূলে অসন্তোষ রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় দলের দায়িত্ব এজেন্সির ওপরে ছেড়ে দিয়েছেন। এবার তারাই তৃণমূল নেতাদের নির্দেশ দিচ্ছেন কীভাবে চলতে হবে। যেসব নেতার নিজেদের বিচার বুদ্ধি আছে, তাঁরা এইধরনের পেশাদারিদের অধীনে কীভাবে কাজ করবেন, প্রশ্ন করেছেন কৈলাশ বিজয়বর্গীয়। এই নিয়েই তৃণমূল অসন্তোষ রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। এই অসন্তোষের জেরে তৃণমূল,কে ভুগতে হবে, বলেছেন তিনি।

কোচবিহারে বিজেপি কর্মী হত্যা

কোচবিহারে বিজেপি কর্মী হত্যা

কোচবিহারে বিজেপি কর্মী হত্যা প্রসঙ্গে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, তৃণমূল তাঁকে পিটিয়ে হত্যা করেছে। কিন্তু পুলিশ বলছে, স্থানীয় বিবাদের জেরেই এই পরিণতি। তিনি বলেন, এই কর্মী বুথ সামলানোর দায়িত্বে ছিলেন, তাই তাঁকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, বিজেপি বুথগুলিতে শক্ত সংগঠন গড়ে তুলতে চলেছে, সেই কারণে তৃণমূল এবার বুথের কর্মীদের ওপর হামলা করতে শুরু করেছে। তিনি বলেন, বিজেপি কর্মীদের মধ্যে ভয় ও আতঙ্ক তৈরির চেষ্টা করা হচ্ছে। কিন্তু এসব করে লাভ হবে না।

মমতাই ঠিক ছিলেন, একুশের আগে পিকে-অভিষেকের ঘুম ছুটিয়ে দিলেন শুভেন্দু

English summary
Kailash Vijayvarghiya says BJP has strengthen their organisation than before
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X