• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৈলাসই ভরসা, বঙ্গ বিজেপির দ্বন্দ্ব মেটাতে চাণক্য অমিতের দূত হয়ে রাজ্যে আসছেন তিনি

মুকুল বনাম দিলীপ। আদি এবং নবীন। এরকম একাধিক ভাগ তৈরি হয়েছে বঙ্গ বিজেপির অন্দরে। ভাগের আবার উপ ভাগ তৈরি হয়েছে। রাহুলের সঙ্গে দিলীপের বিবাদ। তৃণমূল থেকে আগতদের সঙ্গে আদি বিজেপি নেতাদের বিবাদ। এই নিয়ে চরম বিশ্ৃঙ্খলা চলছে দলে। একুশের আগে যা অশনি সংকেত বলে মনে হয়েছে অমিত শাহদের। তাই ভোটের ময়দানে নামার আগে নিজেদের সামলে নিতে চাইছেন চাণক্য অমিত শাহ। তাঁর নির্দেশেই বিবাদ মেটাতে রাজ্যে আসছেন কৈলাস।

দ্বন্দ্বে জর্জরিত বঙ্গ বিজেপি

দ্বন্দ্বে জর্জরিত বঙ্গ বিজেপি

প্রবল দ্বন্দ্বে জর্জরিত বঙ্গ বিজেপি। দিলীপে সঙ্গে মতের অমিলে অশান্তি চরমে উঠেছে মুকুলের সঙ্গে। দিল্লিতে সাংগঠনিক বৈঠকে মুকুলকে বাদ দিয়েই হয়েছে দিলীপের বৈঠক। মাঝ পথেই বাড়ি ফিরে এসেছেন মকুল। মুখে অশান্তিক কথা অস্বীকার করলেও তাঁর যে গুরুত্ব থাকছে না দলে তা বোঝাই যাচ্ছে।

আদি এবং নবীন বিবাদ

আদি এবং নবীন বিবাদ

বিজেপির আদি নেতা কর্মীরা কিছুতেই েমনে নিতে পারছেন না তৃণমূল থেকে আসা নেতাদের। মুকুলের হাত ধরে তৃণমূলের অনেক বড় নেতাই বিজেপিতে যোগ দিয়েছেন। শোভন, সব্যসাচী, সৌমিত্র খাঁ থেকে শুরু করে জেলা স্তরের অনেক নেতাই এসেছেন তৃণমূল কংগ্রেসে। তাঁদের নিয়ে খুব একটা খুশি নন আদি বিজেপি েনতা কর্মীরা। যার প্রভাব পড়ছে সাংগঠনিক কাজে।

রাজ্যে আসছেন কৈলাস

রাজ্যে আসছেন কৈলাস

সামনেই একুশের গুরুত্বপূর্ণ বিধানসভা ভোট। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এই ভোটকে টার্গেট করেই এগোতে চাইছে। তার জন্য সর্বশক্তি প্রয়োগ করতে চান অমিত শাহ। তিনি নিজেও রাজ্যের ভোট প্রস্তুতি খতিয়ে দেখতে শুরু করেছেন। প্রচারের সূচনায় নিজেই ভার্চুয়াল জনসভা করেছেন। কিন্তু দ্বন্দ্ব বাড়তে থাকায় সেই উন্মাদনায় ভাটা পড়েছে। চাই কৈলাস বিজয়বর্গীয়কে আগামী সপ্তাহে রাজ্যে পাঠাচ্ছেন তিনি।

দ্বন্দ্ব নিরসনই কৈলাসের উদ্দেয্য

দ্বন্দ্ব নিরসনই কৈলাসের উদ্দেয্য

চানক্য অমিত শাহের দূত হয়ে এসে রাজ্যে বিজেপি নেতৃত্বের সঙ্গে দফায় দফায় বৈঠক করবেন কৈলাস বিজয়বর্গীয়। কীভাবে দলকে একজোট করে ভোট ময়দানে নামানো যায় তার পথ খুঁজবেন তিনি। সায়ন্তন বসু যদিও কৈলাসের আসার খবর নিশ্চিত করে বলেছেন দলে কোনও দ্বন্দ্ব নেই। ভোট প্রস্ত্ুতি নিয়ে কথা বলতেই কেন্দ্রীয় নেতারা রাজ্যে আসছেন। মুকুলের কণ্ঠে কিন্তু শোনা গেল অন্য সুর। বিজেপিতে থেকেও তিনি জানেন না কেন আসছেন কৈলাস।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

মুকুল বিজেপিকে 'শর্ত’ দিলেন! ২০২১-এর নির্বাচনের আগে ফের জল্পনার পারদ চড়ল

English summary
Kailash Vijaybargya will visit Bengal to controll conflict between state BJP leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X