• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ শুভেন্দুকে ফোন কৈলাশের, চার মিনিটের বার্তালাপ ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি

বাংলার রাজনীতির অন্দরে এখন শুধু একটাই জল্পনা। শুভেন্দু অধিকারীর রাজনৈতিক ভবিষ্যৎ কী হতে চলেছে? এই নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছে, চলতি সপ্তাহেই বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দু। বিজেপি সূত্রে খবর, শুক্রবার দিল্লিতে অমিত শাহ-র হাত থেকে গেরুয়া পতাকা তুলে নিতে পারেন তিনি।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শুভেন্দু অধিকারীকে ফোন কৈলাসের
কৈলাশ-শুভেন্দু বার্তালাপ

কৈলাশ-শুভেন্দু বার্তালাপ

এই জল্পনাই আরও একটু উসকে দিল একটি ফোন কল। বিদ্রোহী তৃণমূল নেতার কাছে ফোন এসেছে বিজেপি-র কেন্দ্রীয় সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়র। মিনিট চারেক কথা হয় তাঁদের মধ্যে। আর এই নিয়েই নতুন করে জল্পনা শুরু হয়েছে। এরপরই এই প্রশ্ন ঘিরেই রাজ্য রাজনীতিতে জোর জল্পনা শুরু হয়, কৈলাশ কী বললেন শুভেন্দুকে?

শুভেন্দু অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই ফোন

শুভেন্দু অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই ফোন

মূলত শুভেন্দু অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই ফোন করেছিলেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক। মিনিট চারেকের এই ফোনালাপ শুভেন্দু-কাঁটায় বিদ্ধ তৃণমূলের অস্বস্তিকে আরও কিছুটা বাড়িয়ে দিল বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। দলে শুভেন্দুবাবুর যোগ দেওয়া আনুষ্ঠানিকভাবে এখনও বিজেপি-র তরফে জানানো হয়নি।

শুক্রবার দিল্লিতে বিজেপিতে যোগ দেবেন তিনি

শুক্রবার দিল্লিতে বিজেপিতে যোগ দেবেন তিনি

তবে সূত্রের খবর, শুক্রবার দিল্লিতে বিজেপিতে যোগ দেবেন তিনি। শুধু তাই নয়, শনিবার অমিত শাহের সঙ্গে মেদিনীপুরে দলীয় কর্মসূচিতেও দেখা যেতে পারে তাঁকে। শুভেন্দু অধিকারী ছাড়া আরও পাঁচ বিধায়ক বিজেপিতে যোগ দিতে পারেন বলে বিজেপি সূত্রে খবর। শুক্রবার দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর হাত থেকে গেরুয়া পতাকা তুলে নিতে পারেন শুভেন্দু।

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শুভেন্দুর

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শুভেন্দুর

এদিকে এদিনই হলদিয়ায় নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন শুভেন্দু। বলেন, 'ভাষণ নয়, রেশন দিতে হবে। ব্যক্তি আক্রমণে আমি বিশ্বাস করি না। বড় বড় পদে যাঁরা আছেন , অনেকেই আমাকে আক্রমণ করেছেন। কিন্তু আমাকে কেউ আটকাতে পারবে না। এখানে আসতে বাধা দেওয়া হয়েছে। আমার উপর আক্রমণ হয়েছে। কিন্তু যুব শক্তি, মাতৃ শক্তির আশীর্বাদ আমাকে ঠিক জায়গায় পৌঁছে দিয়েছে।'

English summary
Kailash Vijayavargiya called Suvendu Adhikari amid speculation of Ex TMC minister joining BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X