• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মধ্যপ্রদেশের নেতা, বাংলার ভৌগলিক অবস্থান বোঝেন না, মণীশ কাণ্ডে কৈলাশকে জেরার দাবি জ্যোতিপ্রিয়র

বাংলাদেশ থেকে ভাড়াটে খুনি এনে খুন করানো হয়েছে মণীশ শুক্লাকে। এমনই দাবি করেছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তার পাল্টা আক্রমণে উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, বিজেপি নেতা যখন এতোটাই বিশদে জানিয়ে মণীশের খুনিদের কথা বলছেন তখন তাঁকে আগে জেরা করা উচিত সিআইডির।

কৈলাশকে আক্রমণ জ্যোতিপ্রিয়র

কৈলাশকে আক্রমণ জ্যোতিপ্রিয়র

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে কৈলাস বিজয়বর্গীয়কে জেরার দাবি জানালেন উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তৃণমূল নেতা তথা খাদ্যমন্ত্রী দাবি করেছেন, মধ্য প্রদেশের নেতা কৈলাস। বাংলার ভৌগলিক অবস্থান বোঝেন না তিনি। সেকারণে তিনি জােনন না কৈলাস। সীমান্তে নিরাপত্তা দেওয়ার দায়িত্ব বিএসএফের। আর বিএসএফ কেন্দ্রের। সেই নিরাপত্তা দিতে ব্যর্থ কেন্দ্র।

কৈলাসকে জেরার দাবি

কৈলাসকে জেরার দাবি

বাংলাদেশ থেকে ভাড়াটে খুনি এনে খুন করা হয়েছিল মণীশকে। এমনই দাবি করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাঁর এই দাবির পর সরাসরি কৈলাসকে জেরা করার দাবি জানিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। কারণ একমাত্র তিনিই এতোটা নিশ্চিত করে বলতে পেরেছেন বাংলাদেশ থেকে খুনিরা এসেছিল মণীশকে খুন করতে। তাই সিআইডির উচিত তাঁকে আগে জেরা করা।

সিআইডি জেরায় দুই প্রশাসক

সিআইডি জেরায় দুই প্রশাসক

এদিকে আজ মণীশ হত্যাকাণ্ডে এফআইআরে নাম থাকা তৃণমূল কংগ্রেসের দুই প্রশাসককে জেরা করে সিআইডি। ব্যারাকপুরের তৃণমূল প্রশাসক ও টিটাগড়ের তৃণমূল প্রশাসকদেও ডেকে জেরা করা হয়েছে। পরে ফের তাঁদের ডাকা হতে পারে বলে সিআইডির তরফে জানানো হয়েছে। মণীশ শুক্লার বাবা এই দুই তৃণমূল নেতার নাম এফআইআরে দিয়েছে।

ভাড়াটে খুনি দিয়ে খুন মণীশ

ভাড়াটে খুনি দিয়ে খুন মণীশ

বিজেপির পক্ষ থেকে বারবার অভিযোগ করা হয়েছে তৃণমূল কংগ্রেস ভাড়াটে খুনি দিয়ে খুন করিয়েছেন বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লাকে। খুনির সন্ধানে বিহারেও গিয়েছিল সিআইডি। কিন্তু খালি হাতে সেখান থেকে ফিরে এসেছেন তাঁরা। এখনও পর্যন্ত এই ঘটনায় একাধিক গ্রেফতার হয়েছে।

রাজ্যের অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে স্বচ্ছতা চাইলেন রাজ্যপাল, ধনখড়ের টুইটের পাল্টা আক্রমণ পার্থর

English summary
TMC leader Jyotiprya Mallik syas CID should interogate BJP leader Kailash Vijaybargya for Manish Sukla murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X