• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ান! হঠাৎ বিজেপির দরবারে কড়া নাড়লেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়

করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই ছড়িয়ে পড়ছে বাংলায়। ধীরে ধীরে সংক্রমণ বাড়ছে বাড়ছে মৃতের সংখ্যাও। এদিকে পরিস্থিতি সামাল দিতে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লকডাউনের ৩৯ দিন ইতিমধ্যেই অতিক্রান্ত। মানুষের কাছে খাদ্য পৌঁছে দেওয়াটাও এখন মস্ত বড় চ্যালেঞ্জ। এই ভয়ানক পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন জ্যোতিপ্রিয়।

খাদ্যমন্ত্রীর বার্তা

খাদ্যমন্ত্রীর বার্তা

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, করোনা পরিস্থিতিতেও বিরোধীরা রাজনীতি করছে। এখন টাইম কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার। কিন্তু তা না করে বিরোধীরা কোমর বেঁধেছে। তাঁদের কাজ সরকারের পাশে না থেকে সরকারের ভুল ধরা। এখন ভুল না পেয়ে কুৎসা রটাচ্ছে। ভুয়ো খবর রটানোকেই নিজেদের কাজ করে নিয়েছে এই লকডাউনে।

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ান

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ান

জ্যোতিপ্রিয় মনে করেন, বেশিরভাগ জায়গাতেই বিজেপি কুৎসা-অপপ্রচার রটিয়ে চলেছে। ভুয়ো খবর ছড়াচ্ছে বিজেপি। প্ররোচনা দিচ্ছে। তথ্য না জেনে ভুল ভকছে। কোথাও আবার প্ররোচনা দিচ্ছে বাম-কংগ্রেসও। এই পরিস্থিতিতে জ্যোতিপ্রিয় মল্লিক সবাইকে অনুরোধ করেন, এই সময়ে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ান।

রাজনৈতিক দলগুলির শুভবুদ্ধি আসুক

রাজনৈতিক দলগুলির শুভবুদ্ধি আসুক

জ্যোতিপ্রিয়র প্রার্থনা, রাজনৈতিক দলগুলির শুভবুদ্ধি আসুক। তাঁরা বিরোধিতার পথে না হেঁছে এই সময়ে সরকারের পাশে দাঁড়াক। তাহলে আমরা করোনাকে রুখতে সমর্থ হব। অশান্তির পিছনে রাজনৈতিক মদত দেওয়া বন্ধ করে গরিবদের মুখে খাদ্য তুলে দেওয়ার বন্দোবস্ত করুক সবাই মিলে।

রাজনীতি করার সময় নয় এটা

রাজনীতি করার সময় নয় এটা

তিনি বলেন, এখন রাজনীতি করার সময় নয়, সময় নয়, গন্ডগোল পাকানোর। এখন অশান্তি চাই না। করোনাকে হারাতে এখন সবাইকে সম্মিলিত হওয়া জরুরি। এই আহ্বান জানান জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপি, কংগ্রেস, সিপিএমের প্রতি তাঁর অনুরোধ, মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ান। আসুন, আমরা বাংলাকে সবাই মিলে রক্ষা করি।

English summary
Jyotipriyo Mallick gives message to BJP to stand for Mamata Banerjee in Corona lockdown. He says it is not time for politics.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X