• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে ‘বেসুরো’র সংখ্যা বাড়বে, স্রেফ কটা দিনের অপেক্ষা! জল্পনা বাড়ালেন জ্যোতিপ্রিয়

এতদিন 'বেসুরো' শব্দটি তৃণমূল নেতা-নেত্রীদের নামের আগে বসছিল। এবার বিজেপির নেতা-নেত্রীদের নামেরও আগেও তা বসতে শুরু করেছে। আর এই 'বেসুরো' শব্দ নিয়েই এবার খোঁচা দিলেন তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপিকে কার্যত হুঁশিয়ারি দিয়ে রাখলেন তিনি।

বিজেপিতেও প্রচুর বেসুরো দেখবেন

বিজেপিতেও প্রচুর বেসুরো দেখবেন

জ্যোতিপ্রিয় মল্লিকের কথায়, একটু অপেক্ষা করুন। দেখবেন বিজেপিতেও বেসুরো নেতার সংখ্যা ক্রমে বাড়ছে। বিজেপিতেও প্রচুর বেসুরো দেখবেন। এখনও আমরা সবর মনের মধ্যে ঢুকতে পারিনি। কিন্তু এটা দায়িত্বের সঙ্গে বলে যাচ্ছি, তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে গিয়েছেন, তাঁদের কেউ ভালো জায়গা নেই।

শীঘ্রই বিজেপিতে সংঘাত, জল্পনা বাড়ালেন জ্যোতিপ্রিয়

শীঘ্রই বিজেপিতে সংঘাত, জল্পনা বাড়ালেন জ্যোতিপ্রিয়

জ্যোতিপ্রিয় বলেন, শীঘ্রই বিজেপিতে সংঘাত তৈরি হবে। শুধু দেখতে থাকুন। আর জ্যোতিপ্রিয়র এই কথা শুনে রাজনৈতিক মহলের অভিমত, দলবদল ইস্যুতে বিজেপিকে চাপে ফেলতেই এই ধরনের কথা বলছেন তিনি। যাতে তৃণমূল আর না ভাঙে, সেই লক্ষ্যেই তিনি এমন কথা বলছেন। খাদ্যমন্ত্রীর বক্তব্য নিয়ে কাটাছেঁড়াও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে।

বিজেপির বেসুরো নেতাকে সমর্থন জ্যোতিপ্রিয়র

বিজেপির বেসুরো নেতাকে সমর্থন জ্যোতিপ্রিয়র

সম্র্দতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া বিধায়ক বিশ্বজিৎ দাস মতুয়া ভোট নিয়ে শান্তনু ঠাকুরকে নিশানা করেন। সেই একই সুর শোনা যায় খাদ্যমন্ত্রীর বক্তব্যে। তিনি বলেন, বিশ্বজিৎ খুব খারাপ কথা বলেননি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ধোঁয়াশা রেখে গিয়েছেন নাগরিকত্ব নিয়ে। আমার জীবদ্দশায় এই আইন চালু হবে কি না সংশয়।

চাপ সৃষ্টির রাজনীতিতে ফায়দা তোলার চেষ্টা

চাপ সৃষ্টির রাজনীতিতে ফায়দা তোলার চেষ্টা

এদিন জেলা সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বক্তব্যে বিশ্বজিতের কথা উঠে আসায় রাজনৈতিক মহলে জল্পনা তিনি ফের তৃণমূলেই ফিরছেন। যদিও বিশ্বজিৎ নিজে বলছেন, আমি বিজেপিতেই আছি, দল ছাড়ার কথা ভাবছি না। এদিকে মতুয়া ইস্যুতে চাপ সৃষ্টির রাজনীতি করেই ফায়দা তোলার চেষ্টায় তৃণমূল।

English summary
Jyotipriya Mallick increases speculation more leaders will be offended in BJP before Bengal Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X