• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মারলে পাল্টা মার হবে! বাকসংযম করুন, বনগাঁ থেকে জ্যোতিপ্রিয় মল্লিকের 'চূড়ান্ত' হুঁশিয়ারি তালিকায় কে কে

  • |

মারলে পাল্টা মার হবে। এমন মার দেবেন, যে শিক্ষা পাবে বিজেপি (bjp)। বনগাঁর ডেভেলপমেন্ট কার্নিভালে যোগ দিয়ে এমনটাই হুঁশিয়ারি দিলেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল (trinamool congress) সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick) । তবে এর পাল্টা দিয়েছেন, বনগাঁর বিজেপি নেতা দেবদাস মণ্ডলও।

ভদ্র ছিলেন তিনি

ভদ্র ছিলেন তিনি

বিজেপিকে আক্রমণ করতে গিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, আগে তিনি ভদ্র ছিলেন। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বিজেপি যদি একতরফা মনে করে থাকে, তৃণমূলের কর্মীদের মারবেন কিংবা মেরে ফেলবেন, তা হতে দেওয়া যাবে না। জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, তিনি গুলি করা কিংবা রক্তের কথা বলবেন না। তবে মারলে পাল্টা মার হবে। তিনি বলেন, এমন মার হবে যে, বিজেপির লোকেরা শিক্ষা পাবে।

বিজেপির নেতৃত্বের প্রতি হুঁশিয়ারি

বিজেপির নেতৃত্বের প্রতি হুঁশিয়ারি

নাম না করে জ্যোতিপ্রিয় মল্লিক বিজেপি নেতাদের উদ্দেশে বাকসংযম করতে বলেন। তিনি বলেন, গুরি করে দেব, মেরে দেব, শ্মশানে পাঠিয়ে দেব, এসব বললে পাল্টা হবে। তিনি আরও বলেন, এমন শিক্ষা দেব বিজেপির লোকেরা বুঝতে পারবেন পাড়ায় পাড়ায় হবে। জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, সাধারণ মানুষ তাদের সঙ্গে রয়েছেন। তাই দলীয় কর্মীদের উদ্দেশে পাল্টা লড়াইয়ের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে নাম করে দিলীপ ঘোষকে আক্রমণ করেছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। দিলীপ ঘোষ অশিক্ষিত এবং পাগল বলে দাবি করেছিলেন তিনি। বলেছিলেন তাঁর মানসিক চিকিৎসা দরকার। জ্যোতিপ্রিয় দাবি করেছিলেন উত্তর ২৪ পরগনা জেলার ৩৩ আসনের সবকটিই পাবে তৃণমূল।

অমিত শাহের পাল্টা সভা হবে ঠাকুরনগরে

অমিত শাহের পাল্টা সভা হবে ঠাকুরনগরে

বিজেপি সূত্রে খবর ৩০ জানুয়ারি ঠাকুরনগরে সভা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, সেখানে অমিত শাহ সভা করার সাতদিনের মধ্যে পাল্টা সভা করবে তৃণমূল।

তৃণমূলের সুসজ্জিত রোড শো

তৃণমূলের সুসজ্জিত রোড শো

বনগাঁর ডেভেলপমেন্ট কার্নিভালে যোগ দিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানে তিনি বাইক মিছিলের উদ্বোধনও করেন। বনগাঁর বাটার মোড় থেকে বাইক মিছিল যায় গাঁইঘাটা পর্যন্ত। তাঁর সঙ্গে ছিলেন বনগাঁর প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর, উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর গোপাল শেঠ। ছিলেন স্থানীয় নেতারাও। এই রোজ শোতে রাজ্যের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পগুলিকে নিয়ে ছিল সুসজ্জিত ট্যাবলো।

পাল্টা দিয়েছে বিজেপিও

পাল্টা দিয়েছে বিজেপিও

জ্যোতিপ্রিয় মল্লিকের মন্তব্যের পাল্লা প্রতিক্রিয়া দিতে গিয়ে বনগাঁর বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেছএন, বিজেপি কর্মীরা কি কেবল মার খাবে, একটা সময়ে তাঁরা প্রতিরোধ গড়ে তুলবেই। তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেসের সঙ্গে এখন আর মানুষ নেই।

কলকাতাঃ ক্রমশ উধাও হচ্ছে ভলভো বাস, জ্বালানি খরচে নাজেহাল পরিবহন দফতর

পাহাড়কে মুঠোয় রাখতে মরিয়া তৃণমূল, উত্তরবঙ্গ সফরের প্রথম দিনেই গুরুংয়ের দরবারে অভিষেক-পিকে

English summary
Jyotipriya Mallick criticises Dilip Ghosh from his Bangaon meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X