• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেইমান-মীরজাফরদের তৃণমূলে ফেরার রাস্তা বন্ধ! ২১-এর আগেই সময় নির্ধারণ করে দিলেন জ্যোতিপ্রিয়

  • |

২০২১ সালের বিধানসভার ভোটে এরাজ্যের মানুষ বিজেপি (bjp) নামক ভাইরাসকে জঞ্জাল মনে করে গোড়া উপড়ে ফেলে দেবেন। এদিন হাবড়ার এক অনুষ্ঠানে এমনটাই দাবি করলেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল (trinamool congress) সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (jyotipriya mallick)। বিজেপির বিরুদ্ধে তিনি ভাঁওতা দেওয়ারও অভিযোগ তুলেছেন।

উত্তর ২৪ পরগনা: হাবড়া সমবায় ব্যাংকে গ্রাহকদের সমস্যা মেটালেন জ্যোতিপ্রিয়

মুখ্যমন্ত্রী মমতার সাহস নিয়ে প্রশ্ন! আম্ফান তছরুপের সঙ্গে রাজ্যের আরও এক প্রকল্পকে জুড়লেন দিলীপ

বিজেপি মানুষকে ভাঁওতা দেয়

বিজেপি মানুষকে ভাঁওতা দেয়

বিজেপি প্রবঞ্চক, মিথ্যাবাদী, অকথা কুকথা বলা একটা দল। এরা শুধু মানুষকে ভাঁওতা দেয়। এমনটাই অভিযোগ করলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি আরও বলেন, মানুষকে গালভরা প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি প্রতিশ্রুতিই থেকে যায়। এদেরকে এরাজ্যের মানুষ আর বিশ্বাস করে না বলেও মন্তব্য করেন তিনি।

চন্দ্র, সূর্যের নাম যতদিন মমতার নামও ততদিন

চন্দ্র, সূর্যের নাম যতদিন মমতার নামও ততদিন

জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, এরাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা, ভরসা, বিশ্বাস রাখেন। এই জগতে চন্দ্র, সূর্যের নাম মানুষ যতদিন মনে রাখবেন ঠিক ততদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের নামটাও মনে রাখবেন বলে দাবি করেন তিনি। কেননা বাঙালির জীবনে শেষ আশা, ভরসার নাম মমতা বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষকে নিশানা

দিলীপ ঘোষকে নিশানা

জ্যোতিপ্রিয় মল্লিক এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেও নিশানা করেন। তিনি বলেন, বিজেপির রাজ্য সভাপতি যেভাবে প্রতিনিয়ত একজন মহিলার উদ্দেশ্যে বলেন, তা বলা যায় না। যেভাবে তিনি অকথা, কুকথা বলে যাচ্ছেন তা বাংলার মহিলাদের কাছে বেশ লজ্জার বলেও মন্তব্য করেন জ্যোতিপ্রিয় মল্লিক।

জ্যোতিপ্রিয় মল্লিকের চ্যালেঞ্জ

জ্যোতিপ্রিয় মল্লিকের চ্যালেঞ্জ

জ্যোতিপ্রিয় মল্লিক এদিন চ্যালেঞ্জ করে বলেন, ২০২১-এ বাংলায় আবারও তৃণমূল সরকার প্রতিষ্ঠিত হবে। পাশাপাশি তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৪ মে বিজেপির রাজ্য সভাপতিকে প্রকাশ্যে এরাজ্যের মহিলাদের কাছে গিয়ে ক্ষমা চাওয়াবেনই, বলেছেন তিনি। তিনি বলেন, বিজেপির ছোট, বড় নেতারা সকলেই অশিক্ষিত, ক্লাস থ্রি, ফোর পাশ। ভাবতে লজ্জা লাগছে, এ দেশের একজন নন ম্যাট্রিক পাশ দেশ চালাচ্ছেন। তিনি বলেন, এর আগে কারা দেশ চালিয়েছেন তাদের শিক্ষাগত যোগ্যতাটা একটু দেখুক গেরুয়া শিবির। এইসব অশিক্ষিতের দল বাইরের থেকে লোক এনে বাংলা চালানোর স্বপ্ন দেখছে বলে কটাক্ষ করেন তিনি। জ্যোতিপ্রিয় মল্লিক বিজেপির ওইসব নেতাদের ২০২১ এর স্বপ্ন বাদ দিয়ে ২০৫৬ সালের স্বপ্ন দেখতে অনুরোধ করেছেন।

মীরজাফরদের তৃণমূলে ফেরার রাস্তা বন্ধ

মীরজাফরদের তৃণমূলে ফেরার রাস্তা বন্ধ

জ্যোতিপ্রিয় মল্লিক এদিন অভিযোগ করেন, তৃণমূলের ওপরে বিজেপিরা প্রতিনিয়ত হামলা চালাচ্ছে। তিনি বিজেপি নেতাদের সংযত হওয়ার জন্য বলেছেন। তিনি আরও বলেছেন, রাজনৈতিকভাবে লড়াই করুন। এরপরেও যদি তৃণমূলের কোনও কর্মীর গায়ে বিজেপির হাত পড়ে, তাহলে তারাও পাল্টা দেবেন বলে হুঁশিয়ারি দেন জ্যোতিপ্রিয় মল্লিক। একেবারে কম্বল ধোলাইয়ের মতো। তিনি বলেন দলের যেসব মীরজাফররা দলে থেকে সব সুবিধা নিয়ে বিজেপিতে যাচ্ছেন তাদেরকে মে মাসের ১৪ তারিখের পর দলে নেওয়া হবে না বলেও জানিয়ে দেন তিনি।

মঙ্গলবার হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক হাবড়ার হাটথুবা কো-অপারেটিভ ব্যাঙ্কে বঞ্চিত গ্রাহকদের প্রাপ্য টাকা দেওয়ার অনুষ্ঠানে গিয়েছিলেন। পরে তিনি মছলন্দপুর বয়েজ ক্লাবের মাঠে হাবড়া ১ নম্বর ব্লক তৃণমূল ছাত্র যুব কর্মী সম্মেলনেও যোগ দেন।

English summary
Jyotipriya Mallick criticises Dilip Ghosh and BJP from his Habra meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X