• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১ মিনিটে মিথ্যা মামলা প্রত্যাহার! জ্যোতিপ্রিয় মল্লিক পালিয়ে বাঁচতে পারবেন না, হুঁশিয়ার রাজুর

  • |

বাংলাদেশে চোরাচালানে অভিযুক্ত বিজেপি নেতা রাজেন্দ্র সাহাকে গ্রেফতারের প্রতিবাদে বসিরহাটের এসপি অফিস ঘেরাও গেরুয়া শিবিরের। এদিন বিজেপির প্রতিবাদ কর্মসূচির নেতৃত্বে ছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। এদিন এই প্রতিবাদ কর্মসূচিকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। পুলিশ রাজু বন্দ্যোপাধ্যায়-সহ বেশ কয়েকজনকে আটক করে।

২৪ ঘন্টায় রাজ্যে ৪০ করোনা আক্রান্তের মৃত্যু! সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ২০৯৭ জন

শনিবার রাতে গ্রেফতার বিজেপি নেতা

শনিবার রাতে গ্রেফতার বিজেপি নেতা

চোরাচালানে জড়িত থাকার অভিযোগে বিজেপি নেতা রাজেন্দ্র সাহাকে শনিবার রাতে গ্রেফতার করে পুলিশ। ২০১৯ সালে বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও উঠেছিল বলে জানা গিয়েছে।

বসিরহাটের এসপির অফিস ঘেরাও বিজেপির

বসিরহাটের এসপির অফিস ঘেরাও বিজেপির

বিজেপির অভিযোগ এই গ্রেফতারের পিছনে রয়েছে হাড়োয়া ধর্ষণ কাণ্ডের প্রতিবাদ। তাঁদের দাবি হাড়োয়া গণধর্ষণ কাণ্ডে প্রথম থেকেই সরব হয়েছিলেন রাজেন্দ্র। সেই কারণেই শাসকদলের নির্দেশে তাঁকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাজেন্দ্র সাহার মুক্তির দাবিতে এলাকায় যান বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।

জ্যোতিপ্রিয় মল্লিককে হুঁশিয়ারি

জ্যোতিপ্রিয় মল্লিককে হুঁশিয়ারি

রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, যিনি হুমকির এফআইআর করছেন, তাঁকেই গ্রেফতার করা হয়েছে। অভিযোগের ভিত্তি না শুনে তাঁকেই গ্রেফতার কথা হয়েছে বলে অভিযোগ করেছেন রাজু বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ রাজ্যের একলক্ষ চুয়াত্তর হাজার কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তাঁর অভিযোগ, বাংলাদেশের সঙ্গে তৃণমূলের যোগাযোগ রয়েছে। তাঁর অভিযোগ জ্যোতিপ্রিয় মল্লিকও পাচারের কাজে যুক্ত রয়েছেন। তিনি বলেন, আট মাস সময় রয়েছে। তারপর জ্যোতিপ্রিয় মল্লিক পালিয়ে বাঁচতে পারবেন না। তিনি আরও বলেন ক্ষমতায় আসলে ১ মিনিটে সব মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়া হবে।

আটক রাজু বন্দ্যোপাধ্যায় সহ বেশ কয়েকজন

আটক রাজু বন্দ্যোপাধ্যায় সহ বেশ কয়েকজন

বিক্ষোভ তুলতে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু বিক্ষোভকারীরা অনড় থাকায় রাজু বন্দ্যোপাধ্যায়-সহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

English summary
Jyotipriya Mallick can't escape from cases, warns BJP leader Raju Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X