• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নজরে অর্জুনের দলবদল, জুনের প্রথম সপ্তাহেই রাজ্য সফরে নাড্ডা

Google Oneindia Bengali News

এগিয়ে আসছে লোকসভা ভোট। তার মধ্যে বঙ্গে সংগঠনের অবস্থা খুব একটা ভাল নয়। পরিস্থিতি খতিয়ে দেখতে এবার ময়দানে নামছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। জুন মাসের প্রথমেই রাজ্য সফরে আসছেন তিনি। ২ দিন থাকবেন তিনি। তাতে রয়েছে একাধিক কর্মসূচি। একুশের ভোটের পর এই প্রথম রাজ্য সফরে আসছেন জপি নাড্ডা। সূত্রের খবর অর্জুন সিংয়ের দলবদলের পড় নড়ে চড়ে বসেছ বঙ্গ বিেজপি। দলের অন্দরের বিদ্রোহ সামাল দিতে এবার ময়দানে নামছেন সর্বভারতীয় সহসভাপতি

২০২৪ লোকসভা নির্বাচনে দিলীপের দায়িত্ব বাড়ল না কমল ? তুঙ্গে জল্পনা
বঙ্গ সফরে জপি নাড্ডা

বঙ্গ সফরে জপি নাড্ডা

অমিত শাহের পর এবার বঙ্গ সফরে আসছেন রাজ্যের সর্বভারতীয় সহসভাপতি জেপি নাড্ডা। জুন মাসের প্রথম সপ্তাহেই আসছেন তিনি। ৭ এবং ৮ জুন রাজ্যে থাকবেন তিনি। এই দুদিনের সফরে একাধিক কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। মনে করা হচ্ছে বঙ্গ বিজেপির অন্দরের বিদ্রোহ সামাল দিেতই নাড্ডার এই বঙ্গ সফর। অমিত শাহ এসে বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন। তারপরেও বিদ্রোহ দমেনি। উল্টে দলত্যাগ করেছেন ব্যারাকপুরর বিজেপি সাংসদ অর্জুন সিং। তাতে যে দলে বড় ধাক্কা এসেছে তাতে কোনও সন্দেহ নেই।

অর্জুন সিংয়ের দলবদল

অর্জুন সিংয়ের দলবদল

অনেকটা অপ্রত্যাশিতই হয়েছে অর্জুন সিংেয়র টিএমসিতে ফেরা। পাটের দাম কমানো নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে প্রথম বিদ্রোহ ঘোষণা করেছিলেন তিিন। সেই থেকে শুরু হয় ব্যারাকপুরের দল বদলের জল্পনা। ২০১৮-র লোকসভা ভোটের আগে টিএমসি ছেড়ে বিজেপিতে যোগ দিেয়ছিলেন তিনি। তার পর থেকে দলের হয়ে একাধিকবার রাস্তায় নেমেছেন তিনি। সামনে থেকে লড়াই করেছেন। তার পরে হঠাৎ করে ২০২৪-র লোকসভা ভোটের আগে ফের টিএমসিতে ফিরে যাওয়ার দলের অন্দরে এক প্রকার শোরগোল পড়ে গিয়েছে। কারণ অর্জুন সিংয়ের দল বদলে বিজেপির ভোট ব্যাঙ্কে বড় ধাক্কা খাবে।

দায়িত্বে শুভেন্দু

দায়িত্বে শুভেন্দু

অর্জুন সিং দল ছাড়তেই শুভেন্দু অধিকারীকে ব্যারাকপুরের দায়িত্ব দেওয়া হয়েছে। গতকাল িনউটাউনে জরুরি বৈঠকে বসেছিেলন বিজেপির নেতারা। তাতে অর্জুন সিংয়ের দল বদলের পর কী হবে পরিস্থিতি তা নিয়ে আলোচনা হয়েছে। তাতে ব্যারাকপুরে বিজেপির ভোট ব্যাঙ্ক সামাল দিতে দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। বুধবার অর্জুনের গড়ে মিছিলও করেছেন তিনি। কিন্তু শুভেন্দু কী পারবেন অর্জুনের প্রভাবকে লঘু করতে। এই নিয়ে জল্পন শুরু হয়ে গিয়েছে।

টর্গেট ২০২৪

টর্গেট ২০২৪

গত িতন দিন ধরে দিল্লিতে দফয় দফায় বৈঠক করছেন বিজেপি নেতারা। ২০২৪-কে সামনে রেখেই চলছে বৈঠকে। তাতে দেশের ৭৫০০০ বুথে বিজেপির সংগঠন দুর্বল প্রকাশ্যে এসেছে। তাতেই রণকৌশল নির্ধারণ করতে শুরু করে দিয়েছে বিজেপি শীর্ষ নেতারা। সেকারণেই মনে করা হচ্ছে বঙ্গ সফরে আসছেন জেপি নাড্ডা। তাঁর হস্তক্ষেপে কতটা মিটবে বিজেপির অন্দরের দ্বন্দ্ব তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

ফুল বদল করলেও এখনই Z ক্যাটেগরি নিরাপত্তা উঠছে না অর্জুনের! কেন জানেন? ফুল বদল করলেও এখনই Z ক্যাটেগরি নিরাপত্তা উঠছে না অর্জুনের! কেন জানেন?

English summary
JP nadda visit Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X