• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য ২০২১-এ বঙ্গ বিজয়! রাজ্য বিজেপিকে নয়া টার্গেট বেঁধে দিলেন সভাপতি জেপি নাড্ডা

  • |

রাজ্যে দলের অগ্রগতিতে খুশি বিজেপির সর্বভারতীয় সভাপতি জগতপ্রকাশ নাড্ডা। যে গতিতে নেতা কর্মীরা কাজ করছেন, তা ধরে রেখে ২০২১-এর বিধানসভা নির্বাচন পর্যন্ত কাজ চালিয়ে যেতে হবে, বলেছেন তিনি। একইসঙ্গে দলের নেতাকর্মীদের জন্য নতুন টার্গেটও ঠিক করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

দক্ষিণবঙ্গের ৪ জেলায় শক্তি বাড়ল বিজেপির! শ'য়ে শ'য়ে যোগদান গেরুয়া শিবিরে

মুকুল, দিলীপ দ্বন্দ্ব মেটাতে কৈলাস বিজয়বর্গীয়

মুকুল, দিলীপ দ্বন্দ্ব মেটাতে কৈলাস বিজয়বর্গীয়

পশ্চিমবঙ্গে বিজেপিতে গতি আনতে গেলে নেতাদের মধ্যেকার বিরোধ আগে মেটাতে হবে, তা বিলক্ষণ বুঝতে পেরেছিল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সেই মতো কৈলাশ বিজয়বর্গীয়কে দায়িত্ব দেওয়া হয়েছিল। সেই মতো কৈলাশ বিজয়বর্গীয় এখনও পর্যন্ত সফল বলেও মনে করছেন অনেকেই।

শোভনের মান ভাঙাতে অরবিন্দ মেনন

শোভনের মান ভাঙাতে অরবিন্দ মেনন

যেদিন মিডিয়ায় খবর প্রকাশিত হয় যে ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে রত্মা চট্টোপাধ্যায়কে সরাচ্ছে তৃণমূল, সেইদিন রাতেই শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে পৌঁছে যান বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। তাঁদের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে কথা হয়। এরপর শোভন চট্টোপাধ্যায়কে বিজেপির রাজ্য কমিটিতে অন্তর্ভুক্ত করা হলেও বান্ধবী বৈশাখী কোনও পদ না পাওয়ায় বেঁকে বসেন তিনি। পরে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও অন্তর্ভুক্ত করে বিতর্কের ইতি করে দেওয়া হয়।

 ভোটে বিজেপির পরিসংখ্যানের উল্লেখ

ভোটে বিজেপির পরিসংখ্যানের উল্লেখ

জেপি নাড্ডা বঙ্গ বিজেপির প্রাপ্ত ভোটের পরিসংখ্যানের কথাও উল্লেখ করেন। তিনি বলেন, ২০২১ সালে ৪ শতাংশ ভোট পেয়ে ২ টি আসন দৎল করেছিল বিজেপি। কিন্তু ২০১৯-এ সেই ভোট ৪০.২ শতাংশে পৌঁছেছে। আসন ২ থেকে বেড়ে হয়েছে ১৮। বিজেপির সঙ্গে তৃণমূলের ভোটের তফাত ৩ শতংশের কিছু বেশি।

কর্মীদের কাজের প্রশংসা

কর্মীদের কাজের প্রশংসা

দলের নেতা কর্মীদের কাজের প্রশংসাও করেছেন তিনি। সেখানে তিনি বলেছেন, তৃণমূলের কর্মী যখন রেশন চুরিতে ব্যস্ত ছিল, সেই সময় বিজেপি কর্মীরা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। রেশন ও মাস্ক বিলি করেছে তারা।

তুলে ধরতে হবে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চনার কথাও

তুলে ধরতে হবে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চনার কথাও

একইসঙ্গে জেপি নাড্ডা দলের নেতা কর্মীদের নির্দেশ দিয়ে বলেন, রাজ্য সরকার আয়ুষ্মান ভারত, কিষান সম্মান নিধির মতো প্রকল্প থেকে রাজ্যের মানুষকে বঞ্চিত করছে। সেই কথাও সাধারণ মানুষের সামনে তুলে ধরতে হবে।

রাজ্যে দলের নেতা কর্মীদের ওপর শাসকদলের হামলার অভিযোগও তিনি করেন। বলেন মুখ্যমন্ত্রীর পা.য়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে।

বিজেপির ভোট নিয়ে যেতে হবে ৫০ শতাংশে

বিজেপির ভোট নিয়ে যেতে হবে ৫০ শতাংশে

জেপি নাড্ডা বিজেপি নেতা কর্মীদের উদ্দেশে বলেছেন আগামী বছরের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের মানুষকে স্বচ্ছ সরকার উপহার দিতে গেলে ভোটের শতাংশ নিয়ে যেতে যেতে হবে ৫০-এ।

Puja Special : পাঁচথুপি গ্রামের সিংহ বাহিনী বাড়ির দুর্গা পুজো শুরু হল আজ থেকে

English summary
JP Nadda says Bengal BJP must get 50% vote in 2021 Assembly Elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X