• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাতে থাকবে কোন ফুল? জার্সি বদল নিয়ে জল্পনার মাঝেই টুইট জিতেন্দ্র তিওয়ারির

গতকাল বাইপাসের ধারের একটি হোটেলে বিজেপির বৈঠক চলছিল। সেখানেই সপরিবারে হাজির হন জিতেন্দ্র তিওয়ারি। আর তা নিয়ে শুরু হয় জল্পনা। এরপরই সাংসদ বাবুল সুপ্রিয়ের সঙ্গে জিতেন্দ্র ইস্যুতে বৈঠকে বসে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এই অবস্থায় ফের জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে আগমন ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছে।

সায়ন্তন বসু এবং অগ্নিমিত্রা পলকে শোকজ করে বিজেপি

সায়ন্তন বসু এবং অগ্নিমিত্রা পলকে শোকজ করে বিজেপি

কয়েকদিন আগেই জিতেন্দ্র তিওয়ারি সম্পর্কে মন্তব্য করার জন্য বিজেপি নেতা সায়ন্তন বসু এবং অগ্নিমিত্রা পলকে শোকজ করে বিজেপি। একদিকে বিজেপি নেতাদের শোকজ অন্যদিকে জিতেন্দ্র তিওয়ারির কলকাতা যাওয়া ঘিরে নতুন করে জল্পনা বেড়েছে রাজনৈতিক মহলে। তাহলে কী ফের বিজেপি ঘেঁষা হতে শুরু করেছেন জিতেন্দ্র?

সম্মান ফিরে না পেয়ে বিজেপিতে চললেন জিতেন্দ্র তিওয়ারি?

সম্মান ফিরে না পেয়ে বিজেপিতে চললেন জিতেন্দ্র তিওয়ারি?

তবে কি দলে হারিয়ে যাওয়া সম্মান ফিরে না পেয়ে বিজেপির দিকেই যেতে চলেছেন জিতেন্দ্র তিওয়ারি? আসানসোল পৌরনিগমের প্রশাসক কিংবা তৃণমূলের জেলা সভাপতি কে হবেন তা এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। প্রশাসক হওয়ার দৌড়ে রয়েছেন তাপস বন্দ্যোপাধ্যায়, অমরনাথ চট্টোপাধ্যায় এবং অশোক রুদ্র। জেলা সভাপতি করা হতে পারেন হরে রাম সিংকে।

জিতেন্দ্রর তাৎপর্যপূর্ণ টুইট

জিতেন্দ্রর তাৎপর্যপূর্ণ টুইট

এই অবস্থায় বাবুলের সঙ্গে জিতেন্দ্র ইস্যুতে বিজেপির শীর্ষ নেতার বৈঠকের পর আরও জোরালো হয় জার্সি বদলের জল্পনা। এই অবস্থায় এদিন টুইট করে জল্পনা ওড়ালেন জিতেন্দ্র তিওয়ারি। এদিন এক টুইটবার্তায় আসানসোলের প্রাক্তন পৌরপ্রশাসক লেখেন, 'একদল বিজেপির সঙ্গে আমার যোগসূত্র তৈরির চেষ্টা করছে। যা সম্পূর্ণ মিথ্যে। গোটা ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ৪৮ ঘণ্টার মধ্যে আমি আবার দিদির হয়ে কাজে যুক্ত হব। দিদির সঙ্গে ছিলাম, আছি। আমার সামর্থ মতো দলের জন্য করব।'

ঘটনার সূত্রপাত

ঘটনার সূত্রপাত

এর আগে ফিরহাদ হাকিমকে বিস্ফোরক চিঠি দেওয়া এবং তারপরেই আসানসোল পৌরনিগমের প্রশাসন থেকে ইস্তফা ও দল ছাড়েন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু এই ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই পুনরায় নিজের ভুল স্বীকার করে দলে ফিরে আসেন জিতেন্দ্র তিওয়ারি। বাংলার রাজনীতিতে এমন নাটকীয় ঘটনার পর চুপচাপই ছিলেন তিনি।

তিওয়ারিকে কোন পদ দেবে তৃণমূল?

তিওয়ারিকে কোন পদ দেবে তৃণমূল?

তৃণমূল আর নতুন করে আসানসোল পৌরনিগমের প্রশাসক কিংবা দলের জেলা সভাপতির পদ ফিরিয়ে দেয়নি তাঁকে। পাশাপাশি তাঁর সম্পর্কে ক্ষোভ সৃষ্টি হয়েছিল কর্মীদের মধ্যেও। অন্যদিকে আসানসোলে ফিরে আসার পর নিজের বিধানসভা এলাকায় কিংবা আসানসোল পৌরনিগমে পা রাখতে আর দেখা যায়নি জিতেন্দ্র তিওয়ারিকে। কার্যত নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন।

Unlock : কলকাতাঃ ৪ঠা জানুয়ারি থেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সব অফিস, শাখা, বিভাগ খুলে যাচ্ছে

English summary
Jitendra Tiwari said he is with TMC and Mamata Banerjee as rumours about link with BJP stirs again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X