• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে জল্পনা বাড়ালেন জিতেন্দ্র, বাংলার মন জয়ের কথায় উঁকি দিচ্ছে ‘সিঁদুরে মেঘ’

Google Oneindia Bengali News

ফের জল্পনা বাড়ালেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। আসানসোল উপনির্বাচনে হারের পর সরকারি প্রকল্পের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন জিতেন্দ্র। টুইট করেছিলেন, দুয়ারে সরকারের মাধ্যমে সরকারি প্রকল্পে ঘরে ঘরে পৌঁছে দেওয়ার সুফল পেয়েছে তৃণমূল। এবার ফের ইঙ্গিতপূর্ণ টুইট-বার্তায় ছড়ালেন জল্পনা। তিনি সাফ জানালেন, বাংলায় জিততে চাইলে মানুষের মন জয় করা সর্বাগ্রে দরকার।

যখন ২০২৪-এ বাংলা থেকে আরও বেশি আসন জেতার টার্গেট

যখন ২০২৪-এ বাংলা থেকে আরও বেশি আসন জেতার টার্গেট

আসানসোলের উপনির্বাচনের ধরাশায়ী হয়েছে বিজেপি। একুশের নির্বাচনের পর হার কিছুতেই পিছু ছাড়ছে না। এই পরিস্থিতিতে বাংলা সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে আদর্শ করতে বলে গিয়েছেন বিজেপি নেতা-কর্মীদের। আর টার্গেট ফিক্সড করে গিয়েছেন ২০২৪-এ বাংলা থেকে আরও বেশি আসন জেতার।

বাংলার মানুষের মন জয়ের বার্তায় জল্পনা বাড়ালেন জিতেন্দ্র

বাংলার মানুষের মন জয়ের বার্তায় জল্পনা বাড়ালেন জিতেন্দ্র

এ প্রসঙ্গেই আসানসোল বিজেপির নেতা প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি টুইটে বিস্ফোরণ ঘটিয়েছেন। বিজেপি যখন ভাবছে অমিত শাহের ভোকাল টনিকে মরা গাঙে জোয়ার আনবে, তখনই জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছেন, বাংলা জয় করতে হলে, আগে বাংলার মানুষের মন জয় করতে হবে। তিনি এ কথা সম্প্রতি বাংলায় সফরে আসা অমিত শাহ ও বঙ্গ বিজেপি বর্তমান নেতৃত্বের বিরুদ্ধেই বলতে চেয়েছেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

ইঙ্গিতপূর্ণ টুইটের পর ব্যাখ্যা জিতেন্দ্র তিওয়ারির

ইঙ্গিতপূর্ণ টুইটের পর ব্যাখ্যা জিতেন্দ্র তিওয়ারির

অমিত শাহ দিল্লি ফিরে যাওয়ার পর ইঙ্গিতপূর্ণ টুইটে জিতেন্দ্র তিওয়ারি লেখেন, বাংলা জিততে চান? আগে বাংলার মানুষের মন জয় করতে হবে আমাদের। কাকে উদ্দেশ্য করে একথা লিখলেন জিতেন্দ্র তা নিয়ে বিতর্ক থেকেই যায়। আর জিতেন্দ্র বলেন, এতে বিতর্কের কিছু নেই। এটা কোনও রকেট সায়েন্স নয়। আমরা বাংলা জয় করতে চাইছি। আর তা করতে গেলে কী করণীয়, সেটাই বলেছি।

বিজেপির প্রতি কী বার্তা দিতে চাইলেন জিতেন্দ্র

বিজেপির প্রতি কী বার্তা দিতে চাইলেন জিতেন্দ্র

জিতেন্দ্রর কথায়, বাংলা জিততে গেলে বাংলার সংখ্যাগরিষ্ঠ মানুষকে মর্যাদা দিতে হবে। তাই শুধু বলেছি, চলুন সবার মন জয় করি। আমি নিজেও তা করতে পারিনি, তাই আমিও হেরেছি। মন জয় করতে পারলে পরাজিত হতাম না। আমাদের কাছে মানুষের কী প্রত্যাশা সেটা দেখতে হবে। দেখতে হবে মানুষ কী চায়। আর এটা শুধু বাংলার জন্য নয়, সমস্ত রাজ্যের জন্যই প্রযোজ্য।

জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে কী বললেন অগ্নিমিত্রা

জিতেন্দ্র তেওয়ারিকে নিয়ে কী বললেন অগ্নিমিত্রা

জিতেন্দ্র তেওয়ারি সরাসরি স্বীকার করে নিয়েছেন আমরা মন জয় করতে পারিনি। এটা আমাদের ব্যর্থতা। কিন্তু আসানসোলের উপনির্বাচনে পরাজিত বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল বলেন, এটা বিজেপির ব্যর্থতা হিসেবে দেখতে নারাজ। অগ্নিমিত্রা বলেন, আমার মনে হয় না জিতেন্দ্র বিজেপিকে কোনও ইঙ্গিত দিয়েছেন। কারণ বিজেপির কোনও নেতাকে তিনি ট্যাগ করেননি টুইটে। বরং েই ইঙ্গিত মুখ্যমন্ত্রী মমতা বন্যোা পাধ্যায়কে।

বিজেপিতে অসন্তোষ রয়েছে জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে

বিজেপিতে অসন্তোষ রয়েছে জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে

অগ্নিমিত্রা পাল যতই জিতেন্দ্র তিওয়ারিকে আড়াল করতে চান, বিজেপিতে তাঁকে নিয়ে অসন্তোষ রয়েছে। আসানসোলের পুরসভা নির্বাচন ও উপনির্বাচন নিয়েও বিজেপি তাঁর ভূমিকায় সন্তুষ্ট নন। পুরোন নেতা-কর্মীদের সে অর্থে গুরুত্ব দেওয়া হয়নি বলে তাঁর অভিযোগ। তাঁর বিরুদ্ধে অভিযোগ রয়েছে স্থানীয় বিজেপি নেতাদেরও।

অশনিকে রুখতে আগাম কন্ট্রোল রুম খোলার নির্দেশ নবান্নের

বিজেপিতে আরও ভাঙন, 'সভাপতি’র বিরুদ্ধে তোপ দেগে ইস্তফার হিড়িক উত্তর ২৪ পরগনায়বিজেপিতে আরও ভাঙন, 'সভাপতি’র বিরুদ্ধে তোপ দেগে ইস্তফার হিড়িক উত্তর ২৪ পরগনায়

English summary
Jitendra Tiwari increases speculation to give tweet message for Bengal BJP and Amit Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X