• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার কাছে শুভেন্দু ক্ষমা চেয়ে তৃণমূলে ফিরে আসুন! রোড শোর টক্করের আগে জিতেন্দ্রর বার্তা নন্দীগ্রামের নেতাকে

স্বমহিমায় তৃণমূলে কামব্যাক করেছেন আসানসোলের দোর্দণ্ডপ্রতাপ নেতা জিতেন্দ্র তিওয়ারি। এককালে শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর গোপন বৈঠক হলেও, এবার নিজের গড়ে শুভেন্দুকে চ্যালেঞ্জ দিয়ে পাল্টা রোড শোতে নামতে চলেছেন তিনি। তবে তার আগে পাণ্ডবেশ্বরের বিধায়ক নিজের খাস তালুক থেকে কোন বার্তা দিয়ে রাখলেন শুভেন্দুকে , তা দেখে নেওয়া যাক।

শুভেন্দু আর নরেন্দ্র মোদীর কী কথা হয়েছে?

শুভেন্দু আর নরেন্দ্র মোদীর কী কথা হয়েছে?

পাণ্ডবেশ্বরের বঙ্কোলা কোলিয়ারি এলাকায় এক কম্বল বিতরণ সভায় উপস্থিত হয়ে পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ফের একবার স্বমহিমায় বিজেপি বিরোধিতার রাস্তা নেন। তিনি বলেন, অনেকেই দিজ্ঞাসা করছেন যে ভিক্টোরিয়ায় শুভেন্দু আর নরেন্দ্র মোদীর মধ্যে দেখা হতেই কোন কথা হয়? জিতেন্দ্র বলেন, 'শুভেন্দুকে জুট কর্পোরেশনের চেয়ারম্যান বানিয়েছেন মোদী। তাতে মোদীকে ধন্যবাদ জানান শুভেন্দু।' আর এই বক্তব্যের পরই সুর চড়া করেন জিতেন্দ্র।

' জুট কর্পোরেশনকে লুট কর্পোরেশন করেছেন'

' জুট কর্পোরেশনকে লুট কর্পোরেশন করেছেন'

শুভেন্দুকে নিয়ে বলতে গিয়ে জিতেন্দ্র বলেন ' ২৩ জানুয়ারি মোদী বলেছেন, জুট কর্পোরেশনকে এক মাসের মধ্যে লুট কর্পোরেশনে পরিণত করেছেন শুভেন্দু।' প্রসঙ্গত, শুভেন্দুর সঙ্গে জিতেন্দ্র গোপন বৈঠক, বিজেপির নৈশভোজে সপরিবারে জিতেন্দ্রর উপস্থিতির ঘটনার এখনও এক মাসও পার হয়নি। আর তার আগেই জিতেন্দ্র এই অবস্থান চমক দিচ্ছে বহু মহলকে।

 জিতেন্দ্র বনাম শুভেন্দু ঘিরে সাজো সাজো রব

জিতেন্দ্র বনাম শুভেন্দু ঘিরে সাজো সাজো রব

প্রসঙ্গত, আসানসোলের বুকে জিতেন্দ্র তিওয়ারি লোকসভা ভোটের সময় ব্যাপকভাবে বাবুল সুপ্রিয়োদের টার্গেট করতে থাকেন। এরপর বর্ধমানের বুকে যখন পদত্যাগের পর শুভেন্দুর সঙ্গে জিতেন্দ্র গোপন বৈঠক করেন, তখন থেকেই রাজ্য রাজনীতির পারদ চড়ে। এরপর বাবুল সুপ্রিয় খোলাখুলি বলেছিলেন জিতেন্দ্র সম্পর্কে তাঁর অসন্তুষ্টির কথা। এদিকে, এরপর তৃণমূলে ফিরে গিয়ে দলের আস্থাভাজন হিসাবেই নিজেকে তুলে ধরার চেষ্টা করেন জিতেন্দ্র। তবে তারই মাঝে 'রাজনীতিতে ফুলস্টপ বলে কিছু হয়না' থেকে বিজেপির নৈশভোজে তাঁর উপস্থিতি দলকে উদ্বেগে রেখেছে। তবে ভোটের আগে রাজনতিতে ফুলস্টপ না দিয়েই তিনি মমতায় আস্থা রেখে শুভেন্দুকে টক্কর দিচ্ছেন।

বর্ধমানে হাড্ডাহাড্ডি লড়াই

বর্ধমানে হাড্ডাহাড্ডি লড়াই

এদিকে, জিতেন্দ্র তিওয়ারি দাবি করেছেন, ৭ তারিখ আসানসোলে যে রোড শো করবেন শুভেন্দু, তার পাল্টা পাণ্ডবেশ্বরের বুকে তিনি রোড শো করবেন। ফলে শক্তিপরীক্ষার লড়াই এককালের ঘনিষ্ঠ বলে চিহ্নিত দুই রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে হতে চলেছে বলে খবর।

মমতার কাছে ক্ষমা প্রার্থনা

মমতার কাছে ক্ষমা প্রার্থনা

এদিকে, জিতেন্দ্র তিওয়ারির দাবি, শুভেন্দুর বিরুদ্ধে তিনি সরব হলেও, বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দুর উচিত মমতার কাছে ক্ষমা চেয়ে ফের তৃণমূলে যোগ দেওয়া। এদিকে, গত পপরশুরার সভা মমতা সাফ জানিয়েছেন, যাঁরা ছেড়ে গিয়েছেন তাংদের জন্য তৃণমূলের দরজা বন্ধ। আর যাঁরা যেতে চাইছেন তাঁরা যেন তাড়াতাড়ি যান। যে বার্তা রাজ্য রাজনীতিতে তাৎপর্যপূর্ণ।

English summary
Jitendra Tiwari asks Suvendu to pleadge mercy from Mamata and join TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X